MS Dhoni কে নিয়ে Virat Kohli র IPL 2021 পোস্ট ঝড় তুলল ট্য়ুইটারে!

বিরাট কোহলি বুঝিয়ে দিয়েছিলেন এমএস ধোনির প্রতি তাঁর শ্রদ্ধা ঠিক কোন জায়গায়!

Updated By: Dec 14, 2021, 01:26 PM IST
MS Dhoni কে নিয়ে Virat Kohli র IPL 2021 পোস্ট ঝড় তুলল ট্য়ুইটারে!
বিরাট কোহলি

নিজস্ব প্রতিবেদন: সর্বাধিক রিট্যুইট এবং লাইক! এই দুই মানদণ্ডকে মাথায় রেখে চলতি বছর ভারতীয় স্পোর্টসে একটি ট্যুইটই বাজিমাত করল। আইপিএল (IPL 2021) চলাকালীন চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) ও দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) সেমিফাইনাল ম্যাচে এমএস ধোনিকে (MS Dhoni) পাওয়া গিয়েছিল একেবারে 'ভিন্টেজ' অবতারে।

আরও পড়ুন: Vinod Kambli: ভারতীয় ক্রিকেটে ফের কাম্বলি!

সেদিন সাতে ব্যাট করতে নেমে  ধোনি ৬ বলে ১৮ রানের (৩টি চার ও ১টি ছয়) ক্য়ামিও ইনিংস খেলে দলকে আইপিএল ফাইনালে নিয়ে গিয়েছিলেন তিনি। এই ইনিংস দেখে কোহলি নিজের আবেগ ধরে রাখতে পারেননি। প্রাক্তন সতীর্থের ব্যাটিংয়ে উচ্ছ্বসিত হয়ে ট্যুইট করেছিলেন তিনি। সেই ট্যুইটই ঝড় তুলেছে। গত ১০ অক্টোবর ওই ম্যাচ দেখে কোহলি লেখেন, "রাজা ফিরে এসেছে। খেলার সর্বকালের সেরা ফিনিশার। এই ব্যাটিং দেখে আজ রাতে আমি আবার সিট থেকে লাফিয়ে উঠেছি।"

চলতি বছর আইপিএল টুর্নামেন্টের ইতিহাসে দীর্ঘতম মরসুম দেখেছে। করোনা (COVID-19) আবহে প্রায় ৭ মাস ধরে চলেছে এবারের 'ক্রোড়পতি' লিগ। দুবাইয়ে আইপিএল ফাইনালে মুখোমুখি হয়েছিল ধোনির চেন্নাই ও অইন মর্গ্য়ানের কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। চেন্নাই ২৭ রানে কলকাতাকে হারিয়ে চতুর্থ বারের জন্য আইপিএল চ্যাম্পিয়ন হয়। ধোনি অ্যান্ড কোংয়ের ১৯২ রান তাড়া করতে নেমে কলকাতা শুরুটা দারুণ করেও শেষ রক্ষা করতে পারেনি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.