সচিনই ক্রিকেটের আসল মাস্টার: বিরাট

জন্মদিনে সচিন তেন্ডুলকরকে মাস্টার বলে সম্মান জানালেন বিরাট কোহলি। টুইটে ভারত অধিনায়ক বললেন সচিনই ক্রিকেটের আসল মাস্টার। ভবিষ্যতেও তাই থাকবেন।

Updated By: Apr 24, 2018, 08:50 PM IST
সচিনই ক্রিকেটের আসল মাস্টার: বিরাট

নিজস্ব প্রতিবেদন: জন্মদিনে সচিন তেন্ডুলকরকে মাস্টার বলে সম্মান জানালেন বিরাট কোহলি। টুইটে ভারত অধিনায়ক বললেন সচিনই ক্রিকেটের আসল মাস্টার। ভবিষ্যতেও তাই থাকবেন।

আরও পড়ুন- বিশ্বকাপের সূচি বদল, পিছল ভারতের ম্যাচ

জন্মদিনে মাস্টারকে সম্মান বিরাটের। সচিন তেন্ডুলকরের জন্মদিনে তাকে শুভেচ্ছা জানাতে গিয়ে টুইটারে বিরাট কোহলি সাফ জানিয়ে দিলেন সচিন এখনও মাস্টার। ভবিষ্যতেও তিনিই মাস্টার ব্লাস্টার থাকবেন। বিরাটের এই টুইটের পর সচিনও জানিয়ে দিলেন জন্মদিনে তিনি যে শুভেচ্ছা পাচ্ছেন তা শুধু ধন্যবাদ দেওয়াটাই যথেষ্ট নয়। 

আরও পড়ুন- 'রেকর্ড ভাঙলে শ্যাম্পেন ভাগাভাগি করে নেব' বিরাটকে প্রতিশ্রুতি সচিনের

তিনি মনে করেন এটা তার জীবনে অনেক বড় পাওনা। উল্লেখ্য সচিন তেন্ডুলকর মনে করেন তার রেকর্ড ভাঙার যোগ্য দাবিদার হলেন বিরাট কোহলি। একটি বই প্রকাশের অনুষ্ঠানে দাঁড়িয়ে সচিন তেন্ডুলকর বলেছিলেন বিরাট যদি একদিনের ক্রিকেটে পঞ্চাশটি শতরান করেন তাহলে তিনি বিরাটের সঙ্গে একটি শ্যাম্পেনের বোতল শেয়ার করবেন। এমনকী তিনি বলেছিলেন শ্যাম্পেনের বোতল তিনি নিজে নিয়ে গিয়ে বিরাটের সঙ্গে শেয়ার করবেন। বিরাট যে গতিতে এগোচ্ছেন তাতে ক্রিকেট প্রেমীদের আশা তারা এই দৃশ্য খুব তাডাতাড়ি দেখতে পারবেন।

আরও পড়ুন- সচিনের দুনিয়ায় বাস করেন সেওয়াগ!

.