Virat Kohli: 'কে আবার কোহলি?' চেনেন না রোনাল্ডো! ইউটিউবারের ভিডিয়ো ভাইরাল

Virat Kohli  Who Ronaldo Tells YouTuber: বিরাট কোহলিকে চেনেন না রোনাল্ডো! উত্তর শুনে হতবাক ইউটিউবার। তবে ক্লাইম্য়াক্সের জানতে পড়ে দেখুন এই প্রতিবেদন।  

Updated By: Jan 11, 2024, 07:25 PM IST
Virat Kohli: 'কে আবার কোহলি?' চেনেন না রোনাল্ডো! ইউটিউবারের ভিডিয়ো ভাইরাল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফুটবল ও ক্রিকেট বিশ্বে দু'জনের নামে সুনামির ধেয়ে এসেছে। তাঁরা হলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo) ও বিরাট কোহলি (Virat Kohli)। দু'জনেই সর্বকালের অন্যতম সেরা ক্রীড়াব্য়ক্তিত্ব। পর্তুগিজ কিংবদন্তি ও ভারতীয় ব্য়াটিং মায়েস্ত্রো আজ কিংবদন্তি। কারোর বিশেষণের দরকার নেই। সবার কাছেই সব তথ্য় একেবারে নখদর্পণে। বিগত ২৫ বছরের ইতিহাসে মানুষ সবচেয়ে বেশি খুঁজেছেন রোনাল্ডো-কোহলিকেই। জানিয়েছে গুগল (Google)। গতবছর মার্কিনি বহুজাতিক টেক কোম্পানি ও বিশ্বের সবচেয়ে জনপ্রিয় সার্চ ইঞ্জিন দিয়েছে বিগত ২৫ বছরের 'মোস্ট সার্চড'-এর ইতিহাস। সেখানেই মাত করেছেন সিআর সেভেন-কিং কোহলি। রোনাল্ডোর নামের সঙ্গে এখন জুড়েছে 'মোস্ট সার্চড অ্যাথলিট' (Most Searched Athlete) এর তকমা। অন্য়দিকে ভারতের প্রাক্তন অধিনায়ক হয়েছেন 'মোস্ট সার্চড ক্রিকেটার' (Most Searched Cricketer)। 

আরও পড়ুন: Cristiano Ronaldo: দুবাইয়ে রয়েছে কোটিপতিদের এক দ্বীপ, এবার রাজপ্রাসাদ বানিয়ে থাকবেন রোনাল্ডো!

কোহলির ইনস্টাগ্রামে ২৬৬ মিলিয়ন ফলোয়ার্স। এখন প্রশ্ন কোহলিকে রোনাল্ডো চেনেন? এই রোনাল্ডো কিন্তু পর্তুগালের নন। ইনি ব্রাজিলের কিংবদন্তি রোনাল্ডো নাজারিও (Ronaldo Nazario)। জোড়া বিশ্বকাপ জয়ী রোনাল্ডোকে এই প্রশ্ন করেছিলেন ড্যারেন ওয়াটকিনস জুনিয়র। যদিও এই নামে তাঁকে হয়তো অনেকেই চিনতে পারবেন না। 'আইশো স্পিড' নামেই বিপুল জনপ্রিয়তা পেয়েছেন আমেরিকার বিখ্যাত ইউটিউবার। স্পিড-রোনাল্ডোর কথোপকথন তুলে ধরা হল। সঙ্গে দেওয়া হল ভিডিয়ো।

স্পিড: আপনি কি বিরাট কোহলিকে চেনেন?

রোনাল্ডো: কে বিরাট কোহলি?

স্পিড: ভারতের বিরাট কোহলি

রোনাল্ডো: না

রোনাল্ডো: ও কে? কোনও প্লেয়ার?
 
স্পিড: ও ক্রিকেট খেলোয়াড়

রোনাল্ডো: ও এখানে খুব একটা জনপ্রিয় নয়
 
স্পিড: হ্য়াঁ, হ্য়াঁ, বিরাট শ্রেষ্ঠ, অনেকটা বাবর আজমের মতো। বন্ধু তুমি কি কখনও বিরাটকে দেখনি?

স্পিড মোবাইলে বিরাটের ছবি বার করে রোনাল্ডোকে দেখান, তারপর রোনাল্ডো বলেন- হ্য়াঁ, হ্য়াঁ, দেখেছি।

সচিন তেন্ডুলকরের  পর ভারতীয় ক্রিকেটের সবচেয়ে বড় ব্যাটিং সুপারস্টারের নাম কোহলি। বিরাট নিজেকে নিয়ে গিয়েছেন গগনচুম্বী উচ্চতায়। সর্বকালের অন্যতম সেরা ব্যাটার হিসেবে প্রতিষ্ঠিত করেছেন নিজেকে। জনপ্রিয়তার নিরিখে বিশ্বের প্রথমসারির অ্যাথলিটদের মধ্যে বাইশ গজের 'কিং'। ফলে কিংবদন্তি রোনাল্ডো যে কোহলিকে দেখবেন, তা ধরে নেওয়াই যায়।

আরও পড়ুন: WATCH: আলিবাগের রাজপ্রাসাদ তৈরি, ঘুরে দেখালেন কোহলি, কেন থাকার ঘরে বসাননি টিভি?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.