WATCH | KKR vs RCB | IPL 2024: নারিনকে ভয় দেখাতে ইডেনে 'আন্ডারটেকার' হলেন কোহলি!

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: চলতি আইপিএলের (IPL 2024) ৩৬ নম্বর ম্য়াচে মুখোমুখি হয়েছে কলকাতা নাইট রাইডার্স ও রয়্য়াল চ্য়ালেঞ্জার্স বেঙ্গালুরু (KKR vs RCB,  IPL 2024)। রবিবার ইডেন গার্ডেন্সে টস হেরে প্রথমে ব্য়াটিং করে কেকেআর তুলেছে ছয় উইকেটে ২২২ রান (ফিল সল্ট ৪৮, শ্রেয়স আইয়ার ৫০)। আর এদিন কেকেআরের ইনিংস শুরুর আগে আরসিবি সুপারস্টার বিরাট কোহলি (Virat Kohli) কেড়ে নিলেন লাইমলাইট। তিনি কেকেআর স্টার সুনীল নারিনকে (Sunil Narine) ভয় দেখানোর জন্য় ডব্লিউডব্লিউই (WWE) কিংবদন্তি আন্ডারটেকারকে (Undertaker) নকল করলেন।

আরও পড়ুন: 'উত্তেজনায়...'! ক্রিকেটারের সুন্দরী স্ত্রীর অন্তরঙ্গ ছবি ধোনির সঙ্গে, তুঙ্গে চর্চা

এবার আসা যাক মূল ঘটনায়। কোহলি যেভাবে হাতে বল নিয়ে ওয়ার্ম-আপ করা শুরু করেছিলেন, দেখে মনে হচ্ছিল যেন তিনিই বোলিং ওপেন করবেন। এমন সময়ে কোহলি এগিয়ে যান নারিনের কাছে। এবার ওয়েস্ট ইন্ডিজ বোলিং অলরাউন্ডারকে দেখে তিনি 'স্লিট থ্রোট' অঙ্গভঙ্গি করেন! এখন প্রশ্ন কী এই 'স্লিট থ্রোট'? যাঁরা ডব্লিউডব্লিউই শুরুর দিকে ফলো করতেন, তাঁরা জানেন যে, প্রতিপক্ষকে রিংয়ে শুইয়ে দেওয়ার আগে আন্ডারটেকার তাঁর চোখের দিকে তাকিয়ে, নিজের বুড়ো আঙুল গলায় ঘোরাতেন, গলা কেটে নেবেন বোঝাতেই এমন করতেন তিনি, কোহলি ঠিক এটাই করেন। এরপর দুই ক্রিকেটার হাসিতে ফেটে পড়েন। যদিও এদিন নারিন বেশিক্ষণ ক্রিজে থাকেননি। ১৫ বলে ১০ রান করে তিনি আউট হয়ে যান যশ দয়ালের বলে। ক্য়াচটি নেন কোহলি। 

কেকেআরের ২২২ রান তাড়া করতে নেমে আরসিবি পাওয়ারপ্লে-তে ৭৪ রান তুলেছে। চলে গিয়েছে দুই উইকেট। ফিরে গিয়েছেন দুই ওপেনার-বিরাট ও ফাফ। ৭ বলে ১৮ রান করে বিরাট ফেরেন হর্ষিত রানার বলে। অধিনায়ক ফাফকে ফেরান বরুণ চক্রবর্তী। ফাফ ৭ বলে ৭ রান করে আউট হয়েছেন। ভেঙ্কটেশ আইয়ার মিড-অনে দুরন্ত ক্য়াচ নেন। প্রতিবেদন লেখার সময়ে পর্যন্ত উইল জ্য়াকস ও রজত পতিদার অপরাজিত রয়েছেন ক্রিজে।

আরও পড়ুন: WATCH | Shubman Gill | GT vs DC: স্বপ্নের 'হলি সুন্দরী' মাঠে এসেছেন! পর্দায় দেখে ডাগআউটেই শুভমনের... ভিডিয়ো ভাইরাল

 

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 
 

English Title: 
Virat Kohli Taunts Sunil Narine With Signature Move
News Source: 
Home Title: 

নারিনকে ভয় দেখাতে ইডেনে 'আন্ডারটেকার' হলেন কোহলি!

 WATCH | KKR vs RCB | IPL 2024: নারিনকে ভয় দেখাতে ইডেনে 'আন্ডারটেকার' হলেন কোহলি!
Caption: 
বিরাট-নারিনের হাসির লড়াই ভাইরাল
Yes
Is Blog?: 
No
Section: