বিরাটের ব্যবহার নিয়ে সাংবাদিকের প্রশ্ন; তেলে-বেগুনে জ্বলে উঠলেন কোহলি

রবিবার ক্রাইস্টচার্চে দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিনে ঠোঁটে আঙুল দিয়ে দর্শকদের মুখবন্ধ করে চুপ থাকতে বলেছিলেন বিরাট কোহলি।

Updated By: Mar 2, 2020, 03:06 PM IST
বিরাটের ব্যবহার নিয়ে সাংবাদিকের প্রশ্ন; তেলে-বেগুনে জ্বলে উঠলেন কোহলি

নিজস্ব প্রতিবেদন : নিউ জিল্যান্ড সফরে একদিনের সিরিজের পর টেস্ট সিরিজেও হোয়াইটওয়াশের লজ্জায় মুখ ঢেকেছে টিম ইন্ডিয়া। টেস্টের এক নম্বর দলের এমন ধরাশায়ী পারফরম্যান্স, স্বাভাবিকভাবেই ম্যাচ শেষে মেজাজ হারালেন টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন বিরাট কোহলি। আর এবার এক সাংবাদিকের প্রশ্নে বেজায় চটে যান কিং কোহলি।

রবিবার ক্রাইস্টচার্চে দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিনে ঠোঁটে আঙুল দিয়ে দর্শকদের মুখবন্ধ করে চুপ থাকতে বলেছিলেন বিরাট কোহলি। দর্শকদের উদ্দেশে ভারত অধিনায়কের এমন মুখভঙ্গি সমালোচিত হয়েছে। কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন আউট হতেই তাঁকে যেভাবে সেন্ট অফ করেন সেটা নিয়েও বিস্তর আলোচনা হয়েছে।

#সোমবার ম্যাচ শেষে সাংবাদিক সম্মেলনে এক সাংবাদিক বিরাট কোহলিকে জিজ্ঞেস করেন, "বিরাট, কেন উইলিয়ামসন আউট হতেই  আপনার আচরণ নিয়ে কী বলবেন? ভারত অধিনায়ক হিসেবে কি আরও ভালো কোনও ব্যবহার উদাহরণ হিসেবে হতে পারত কি?"
#উত্তরে বিরাট কোহলি পালটা প্রশ্ন করেন, "আপনি কী মনে করেন?"
#সাংবাদিক এই শুনে বলেন, "আমি তো আপনাকে প্রশ্ন করেছি!"
#সঙ্গে সঙ্গে বিরাটের জবাব, "আমি আপনার কাছে উত্তর জানতে চাইছি।"
#এই শুনে সাংবাদিকটি বলেন, "আপনার আরও ভালো উদাহরণ পেশ করা উচিত্ ছিল।"
#এরপরেই কোহলি সাফ জানিয়ে দেন, "ঠিক কী ঘটেছিল আপনাকে সেটা বলতে হবে। আরো ভালো প্রশ্ন তৈরি করে আপনার এখানে আসা উচিত্ ছিল মনে হয়। যেটা ঘটেছিল সেটাঅর্ধের খবর আর অর্ধেক প্রশ্ন নিয়ে এখানে এসে বিতর্ক তৈরি করতে পারেন। কিন্তু এটা তার সঠিক জায়গা নয়। এই নিয়ে আমি ম্যাচ রেফারির সঙ্গে কথা বলেছি। আপনাকে ধন্যবাদ। "

আরও পড়ুন - টেস্টে ঋদ্ধিমানের পরিবর্তে কেন ঋষভ পন্থ? ব্যাখ্যা দিলেন ক্যাপ্টেন কোহলি

.