Virushka র বিবাহবার্ষিকী: ছবিতে-লেখায় প্রেমযাপন করলেন Virat Kohli-Anushka Sharma

ভালবাসার দুই মানুষ লিখেই একে-অপরের মনের কথা ব্যক্ত করলেন।

Updated By: Dec 11, 2021, 09:12 PM IST
Virushka র বিবাহবার্ষিকী: ছবিতে-লেখায় প্রেমযাপন করলেন Virat Kohli-Anushka Sharma
বিরুষ্কার বিবাহবার্ষিকী

নিজস্ব প্রতিবেদন: দেখতে দেখতে বৈবাহিক জীবনের চার বছর অতিক্রান্ত! ২০১৭ সালের ১১ ডিসেম্বর অর্থাৎ আজকের তারিখেই ইতালিতে চার হাত এক হয়েছিল বিরাট কোহলি (Virat Kohli) ও অনুষ্কা শর্মা (Anushka Sharma)। দেশের অন্যতম প্রিয় সেলেব কাপল তাঁরা। চতুর্থ বিবাহবার্ষিকীতে বিরুষ্কা (Virushka) অদেখা ছবি পোস্ট করেই  প্রেমযাপন করলেন সোশ্যাল মিডিয়ায়। ভালবাসার দুই মানুষ লিখেই একে-অপরের মনের কথা ব্যক্ত করলেন।

কোহলি ইনস্টাগ্রামে লিখলেন,"৪ বছর আমার বোকা বোকা জোকস ও অলসতা সহ্য করেছ। আমি যেমন তেমন ভাবেই আমাকে গ্রহণ করে ৪ বছর ভালবেসেছ। ভাবনি কতটা বিরক্তিকর আমি। এই ৪ বছরে আমাদের ওপর ঈশ্বরের সর্বশ্রেষ্ঠ আশীর্বাদ আমরা পেয়েছি। এই ৪ বছর আমি সবচেয়ে সৎ ও সাহসী মহিলার সঙ্গে বিবাহিত। যখন গোটা পৃথিবী আমার বিরুদ্ধে গিয়েছে তখনও এই মানুষটা আমার সঙ্গে ছিল। ৪ বছর আমি তোমার সঙ্গে বিবাহিত। তুমি আমাকে প্রতিদিন সব ভাবে সম্পূর্ণ করো। এভাবেই বা তারও বেশি আজীবন ভালবেসে যাব তোমায়। আজকের দিনটা আরও স্পেশাল। কারণ এবার পরিবারের সঙ্গে প্রথম বিবাহবার্ষিকী। ছোট্ট মাঞ্চকিন (ভামিকা) আমাদের পূর্ণ করে।"

আরও পড়ুন: Vijay Hazare Trophy: সেঞ্চুরির হ্যাটট্রিক! Virat Kohli কে স্পর্শ করার পথে Ruturaj Gaikwad

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Virat Kohli (@virat.kohli)

অনুষ্কাও ইনস্টাগ্রামে লিখলেন, "ঘরের সহজ কোনও রাস্তা নেই, নেই কোনও শর্টকাট। তুমি তোমার প্রিয় গান ও শব্দ নিয়েই বেঁচেছ আজীবন। আমাদের সম্পর্কের প্রতিটা কথাই সত্য। অত্যন্ত সাহসের প্রয়োজন হয় যেরকম মানুষ তুমি। তোমরা ভাবনা ও দৃষ্টিভঙ্গি আমাদের অনুপ্রাণিত করে। ধন্যবাদ আমাকে অনুপ্রেরণা জুগিয়ে যাওয়ার জন্য। নিজের মনটা খোলা রেখে আমার কথা শুনেছ। বিয়ে তখনই সমান হয় যখন দুজনেই নিরাপদ বোধ করে। আমার চেনা সবচেয়ে নিরাপদ মানুষ তুমি। আগেও বলেছি আমি, ভাগ্যবান তারাই যার খুব কাছ থেকে তোমাকে দেখেছে। যাবতীয় কৃতিত্বের নেপথ্যে তোমার ভিতরের মানুষটার ভালবাসা, সততা, স্বচ্ছতা ও সম্মান আমাকে গাইড করবে। আর হ্যাঁ বোকামিগুলো কখনই থামিও না। আমাদের যেটা আমি সবচেয়ে পছন্দ করি।" গত ১১ জানুয়ারি বাবা হন কোহলি। ফুটফুটে কন্যাসন্তানের জন্ম দেন অনুষ্কা শর্মা। নিজের সোশ্যাল হ্যান্ডেলে সেই সুখবর জানিয়ে ছিলেন কোহলি। সেই ট্যুইট চলতি বছর সবচেয়ে বেশি লাইক (Most Liked Tweet of 2021)। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.