WATCH | Virat Kohli: 'পার্টিতে ঢুকে দু-তিনটে ড্রিংক নেওয়ার পর'....! অনুষ্কার সামনেই উইকেট দিলেন বিরাট

Virat Kohli shares hilarious anecdote about his old drinking habits: একসময়ে মদ্যপ হয়ে তুমুল নাচতেন বিরাট কোহলি। নিজে মুখেই সেই কথা স্বীকার করলেন ব্যাটিং মায়েস্ত্রো। তবে বিয়ের পর আর এমনটা করেন না তিনি। বদলে গিয়েছেন পুরোপুরি।

Updated By: Mar 28, 2023, 03:36 PM IST
WATCH | Virat Kohli: 'পার্টিতে ঢুকে দু-তিনটে ড্রিংক নেওয়ার পর'....! অনুষ্কার সামনেই উইকেট দিলেন বিরাট
অকপট কোহলি। ছবি সৌজন্যে-বিরাটের ফেসবুক

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিশ্বের অন্যতম সেরা ক্রিকেটার তো বটেই, পাশাপাশি বিরাট কোহলি (Virat Kohli) ফিটনেসেও সেরাদেরই একজন। ইস্পাতের মতো গড়েছেন নিজের শরীর। ঘণ্টার পর ঘণ্টা জিমে পড়ে থাকা তো রয়েছেই। এর সঙ্গেই অত্যন্ত কড়া ডায়েটে নিজেকে রাখেন। খানা-পিনার ব্যাপারেও ভয়ংকর রকমের সচেতন ভারতের প্রাক্তন অধিনায়ক। সম্প্রতি বিরাট কোহলি (Virat Kohli) ও তাঁর স্ত্রী অনুষ্কা শর্মাকে (Anushka Sharma) নিয়ে হাজির ছিলেন ইন্ডিয়ান স্পোর্টস অনার্সে (Indian Sports Honours), বিরাটের ফাউন্ডেশন পরিচালিত এই অনুষ্ঠানে দেশের সফল ক্রীড়াবিদদের পুরস্কৃত করা হয়। আর ঝাঁ-চকচকে এই অনুষ্ঠানে কোহলি ছিলেন একদম ফুরফুরে মেজাজে। বিরুষ্কার সঙ্গে অনুষ্ঠানের সঞ্চালক মজার প্রশ্নোত্তর মেতেছিলেন। সেখানে শর্ত ছিল একটাই। সত্যি কথাই বলতে হবে। এহেন একটা সেশনে বিরাট নিজের পুরনো অভ্যাসের কথা নিয়ে অকপট কথা বললেন অনুষ্কার সামনে।

আরও পড়ুনRohit Sharma: এখন ভারত অধিনায়ক, ২১৪ কোটির মালিক দুধ পৌঁছতেন বাড়ি-বাড়ি! জানালেন তারকা সতীর্থ

কোহলি একেবারে দিল্লি বয়। 'পার্টি অ্যানিমাল' বলতে যা বোঝায়, তিনি ঠিক তাই ছিলেন। তবে বিয়ের পর একেবারে বদলে গিয়েছেন বিরাট। আর ছুঁয়েও দেখেন না মদ। ডান্স ফ্লোরে কে মাতিয়ে দেন? বিরুষ্কার কাছে এমনই ছিল প্রশ্ন। কোহলি নিজেকেই বেছে নেন। স্বামীকে থামিয়ে অনুষ্কা বলেন যে, কোহলি গাইতে ও নাচতে ভীষণই ভালোবাসেন। কোহলি এরপর বলেন, 'দেখুন আমি এখন আর ড্রিংক করি না। কিন্তু তখন করতাম। পার্টিতে ঢুকে দু-তিনটে ড্রিংক নেওয়ার পর নাচতাম। অবশ্যই সব আলো আমি কেড়ে নিই। এরকমও হত যে, মানুষ একটা সময়ের পর আমাকে আর ওখানে চাইত না। কিন্তু আমি পরোয়া করতাম না। কিন্তু সেসব পুরনো কথা। এখন সব অতীত। ' আগামী ৩১ মার্চ থেকে শুরু আইপিএল সিক্সটিন। গতবারের চ্যাম্পিয়ন হার্দিক পাণ্ডিয়ার গুজরাত টাইটান্স ও এমএস ধোনির চেন্নাই সুপার কিংস দ্বৈরথেই পর্দা উঠছে আইপিএল সিক্সটিনের। আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে সন্ধে সাড়ে সাতটায় শুরু ম্যাচ। ২ এপ্রিল রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ফাফ দু প্লেসিসের আরসিবি-র আইপিএল অভিযান শুরু। বিরাট এখন চলে এসেছেন বেঙ্গালুরুতে। দলের সঙ্গে শুরু করে দিয়েছেন প্রস্তুতি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.