জিরো দেখলেন বিরাট কোহলি, স্ত্রী অনুষ্কার জন্য দিলেন 'স্পেশাল রিভিউ'

বিরাট কোহলির রিভিউ। তাতে যে স্ত্রীর অভিনয়ের প্রসঙ্গ থাকবে, সেটা বলাবাহুল্য।

Updated By: Dec 23, 2018, 03:11 PM IST
জিরো দেখলেন বিরাট কোহলি, স্ত্রী অনুষ্কার জন্য দিলেন 'স্পেশাল রিভিউ'

নিজস্ব প্রতিনিধি : বক্সিং ডে টেস্ট শুরুর আগে হাতে কিছুটা সময় পেয়েছিলেন। তাই একটানা ক্রিকেট-সূচির মাঝে কিছুটা সময় বিনোদনের জন্য খরচ করলেন বিরাট কোহলি। তা ছাড়া স্ত্রীর অভিনীত সিনেমা বলে কথা। তাই কোনওভাবেই মিস করলেন না বিরাট কোহলি। মেলবোর্নে দেখে ফেললেন শাহরুখ খান, ক্যাটরিনা কাইফ, অনুষ্কা শর্মী অভিনীত 'জিরো'। রবিবার সকালে একটি ভিডিও ভাইরাল হল। সেই ভিডিওয় দেখা যাচ্ছে, মেলবোর্ন সেন্ট্রালের এসকালেটর থেকে নামছেন বিরাট কোহলি। তার পরই জানা যায়, ছুটির সকালে জিরো দেখতে গিয়েছিলেন ভারতীয় অধিনায়ক। জিরো দেখার পর টুইট করলেন বিরাট। দিলেন রিভিউ।

আরও পড়ুন-  নাসিরুদ্দিনের পর এবার গম্ভীরের বেনজির আক্রমণ কোহলিকে

বুধবার থেকে বক্সিং ডে টেস্ট শুরু। মেলবোর্নে সিরিজের তৃতীয় টেস্ট খেলতে নামার আগে টিম ইন্ডিয়া কিছুটা ছুটির মেজাজে ছিল। কোচ রবি শাস্ত্রী আগেই জানিয়েছিলেন, তাঁর দলের ছেলেদের বিশ্রাম দরকার। সেই মতো তৃতীয় টেস্ট শুরুর আগে তিনদিন ছুটিতে কাটাল ভারতীয় দল। এই ফাঁকে সিনেমা দেখার কাজটা সেরে ফেললেন বিরাট। এমনিতে, জিরো দর্শকদের প্রত্যাশা পূরণে ব্যর্থ বলেই জল্পনা চলছে। তবে ব্যবসায়িক দিক থেকে জিরো-র সাফল্য আটকায়নি। ফিল্ম সমালোচকরা অবশ্য বলছেন, শাহরুখ খানের নাম-মাহাত্ম্য ছাড়া জিরো নিয়ে আলোচনার কিছুই নেই। হলফেরত দর্শকদের মতও অনেকটা সেরকমই। তবু তারকাখচিত সিনেমা বলে কথা। তার উপর শাহরুখ খান। ফলে একবার হলেও কিং খানের ভক্তরা হলমুখো হচ্ছেন। সিনেমাতে শাহরুখ খান একজন বামনের চরিত্রে অভিনয় করেছেন। অনুষ্কার অভিনীত চরিত্রটি সেরিব্রাল পালসিতে আক্রান্ত। ফলে নিজ নিজ চরিত্রে অভিনয় দক্ষতা ফুটিয়ে তোলার একটা চ্যালেঞ্জ শাহরুখ ও অনুষ্কা, দুজনের উপরই ছিল।

আরও পড়ুন-  রেগে গেলে মাঠে কেমন আচরণ করেন বিরাট, বিতর্কিত ভিডিও পোস্ট করে বোঝালেন অজি সাংবাদিক

বিরাট কোহলির রিভিউ। তাতে যে স্ত্রীর অভিনয়ের প্রসঙ্গ থাকবে, সেটা বলাবাহুল্য। টুইটে বিরাট লিখলেন, জিরো দেখলাম। সিনেমাটাতে যে মনোরঞ্জন দেখানো হয়েছে তা আমার বেশ ভাল লেগেছে। আমি নিজের মতো উপভোগ করেছি। অভিনয়ের ক্ষেত্রে যে যার নিজের কাজটা ভালভাবে করেছে। অনুষ্কার শর্মার অভিনয় আমার বিশেষ করে ভাল লেগেছে। কারণ, ওকে একটা চ্যালেঞ্জিং রোলে অভিনয় করতে হয়েছে। আর সেটাতে ও অসাধারণ ছিল। যদিও সিনেমার গল্প ও ঘটনাপ্রবাহ নিয়ে নানা জন নান মত পোষণ করছেন। অবশ্য মোটের উপর সবার বক্তব্য এক। শাহরুখ খান, অনুষ্কা শর্মার এই সিনেমা দর্শকদের মনে তেমনভাবে দাগ কেটে যেতে পারবে না। 

.