'কোয়ারেন্টিন কাহিনি' শোনালেন কিং কোহলি, বললেন কেক তৈরির গল্প

এমনিতে খেলার চাপে এতদিন নিজেদের পরিবারকে সময় দিতে পারতেন না।  কিন্তু করোনায় হোম কোয়ারেন্টিনের সময়টাকে ভাল ভাবে কাজে লাগিয়েছেন তাঁরা।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jul 27, 2020, 02:14 PM IST
'কোয়ারেন্টিন কাহিনি' শোনালেন কিং কোহলি, বললেন কেক তৈরির গল্প
ছবি সৌজন্যে : টুইটার

নিজস্ব প্রতিবেদন: লকডাউনের পর আনলক... বাইশ গজে ব্যাট হাতে অনেকদিন মাঠে নামা হয়নি ভারত অধিনায়ক বিরাট কোহলির। তাতে কি! ভক্তদের সঙ্গে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ঠিক কানেকশন রেখে চলেছেন কিং কোহলি। এই তো দিন কয়েক আগেই অগণিত ক্রিকেটপ্রেমীকে উৎসর্গ করলেন নিজের হাজারতম ইনস্টাগ্রাম পোস্ট। যেখানে বাইশ গজে এক যুগ পর আনকোরা বিরাটের সঙ্গে দেখা হয়ে গেল কিং কোহলির! তবে ভারত অধিনায়ক বিরাট কোহলির লকডাউনের 'কোয়ারেন্টিন কাহিনি' কিন্তু ভেরি ভেরি স্পেশাল। মায়াঙ্ক আগরওয়ালের সঙ্গে ক্রিকেট আড্ডায় সেই গল্পই শোনালেন বিরাট।

এমনিতে খেলার চাপে এতদিন নিজেদের পরিবারকে সময় দিতে পারতেন না।  কিন্তু করোনায় হোম কোয়ারেন্টিনের সময়টাকে ভাল ভাবে কাজে লাগিয়েছেন তাঁরা। সময় দিয়েছেন প্রিয় মানুষকে। এই যেমন বিরাট কোহলি—অনুষ্কা শর্মার কথাই ধরুন।

 

মায়াঙ্ক আগরওয়ালের সঙ্গে ক্রিকেট আড্ডায় বিরাট কোহলি জানিয়েছেন, "আমি এর আগে কখনও কেক তৈরি করিনি। করোনায় লকডাউনে প্রথমবার কেক বানানোর চেষ্টা করি। তাও আবার অনুষ্কার জন্মদিনে আমি কেক বানিয়েছিলাম।"

প্রথমবার কেক বানানোর অভিজ্ঞতা কেমন? বিরাটের তৈরি কেক খেয়ে অনুষ্কার কী প্রতিক্রিয়া ছিল, তাও জানিয়েছেন কোহলি। তিনি বলেন, "প্রথম চেষ্টায় ব্যাপারটা খারাপ হয়নি। কোনদিন কেক বানানোর কোনও অভিজ্ঞতাই ছিল না। অনুষ্কা তো কেক খেয়ে বলেছে দারুন হয়েছে! আমার কাছে স্ত্রীর জন্য কেক বানানোর এই অনুভূতিটা সত্যিই দারুণ।"

আরও পড়ুন - ২০২৩ বিশ্বকাপ পর্যন্ত সৌরভকে বিসিসিআই প্রেসিডেন্ট হিসেবে দেখতে চান ভারতীয় কিংবদন্তি

 

.