Watch,Virat Kohli, IND vs AUS: অনুরাগীর এই উপহারই বুঝিয়ে দিল কেন বিরাট কোহলি 'ভক্তের ভগবান'

মোহালিতে ভারত-অস্ট্রেলিয়া প্রথম টি-২০ ম্যাচের (India vs Australia 1st T20I) আগে কোহলির সঙ্গে দেখা করতে এসেছিলেন এক দম্পতি। তাঁরা কোহলিকে কোহলির পোট্রেইট উপহার দেন।

Updated By: Sep 20, 2022, 09:08 PM IST
Watch,Virat Kohli, IND vs AUS: অনুরাগীর এই উপহারই বুঝিয়ে দিল কেন বিরাট কোহলি 'ভক্তের ভগবান'
মোহালিতে নেটসেশন কোহলির

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারতীয় ক্রিকেটে যে ক'জন ক্রিকেটারের সঙ্গে 'ভক্তের ভগবান' শব্দবন্ধটি জুড়ে দেওয়া যায়, তাদের মধ্যে অন্যতম বিরাট কোহলি (Virat Kohli)। এই নিয়ে কোনও সন্দেহের অবকাশ নেই। মোহালিতে ভারত-অস্ট্রেলিয়া প্রথম টি-২০ ম্যাচের (India vs Australia 1st T20I) আগে কোহলির সঙ্গে দেখা করতে এসেছিলেন এক দম্পতি। তাঁরা কোহলিকে কোহলির পোট্রেইট উপহার দেন। কোহলি সেই দম্পতির সঙ্গে ছবিও তোলেন। অনুরাগীদের থেকে পাওয়া উপহার সঙ্গেই রেখে দেন। পঞ্জাব ক্রিকেট অ্যাসোসিয়েশন (Punjab Cricket Association, PCA ) সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছে।

প্রায় দু'মাসের বিরতি নিয়ে কোহলি ক্রিকেটে ফিরেছিলেন সদ্যসমাপ্ত এশিয়া কাপের হাত ধরে। ওয়েস্ট ইন্ডিজ ও জিম্বাবোয়ের মতো দুর্বল দলগুলির বিরুদ্ধে খেলেননি তিনি। প্রত্যাবর্তনের জন্য এশিয়া কাপকেই বেছে নিয়েছিলেন কোহলি। এই টুর্নামেন্টের শুরু থেকেই কোহলি বুঝিয়ে দিয়েছিলেন যে, তিনি এবার ফিরছেন চেনা ছন্দে। টুর্নামেন্টের প্রথম ম্যাচে পাকিস্তানের বিরুদ্ধে ৩৪ বলে নড়বড়ে ৩৫ রান করেছিলেন বিরাট। তিনটি চার ও একটি ছক্কায় সাজানো ইনিংসে তিনি বুঝিয়েছিলেন যে, তিনি ধীরে ধীরে ফিরছেন। এরপর দ্বিতীয় ম্যাচে হংকংয়ের বিরুদ্ধে কোহলি বার্তা দিয়ে রাখেন যে, ব্যাটের সঙ্গে কথা বলতে শুরু করে দিয়েছেন তিনি। ৪৪ বলে ঝকঝকে ৫৯ রানের অপরাজিত ইনিংস খেলেছিলেন কোহলি। সুপার ফোরে পাকিস্তানের বিরুদ্ধে ফের হাফ-সেঞ্চুরি (৪৪ বলে ৬০) করেন তিনি। এরপর আফগানিস্তানের বিরুদ্ধে এশিয়া কাপে ভারতের নিয়মরক্ষার ম্যাচে কোহলি করেন ৬১ বলে ঝকঝকে ১২২ রানের অপরাজিত ইনিংস। ১২টি চার ও ৬টি ছয় মারেন তিনি।২০১৯ সালের পর ২০২২। অবশেষে বহু প্রতীক্ষিত সেঞ্চুরি আসে কোহলির ব্যাট থেকে। ১০২০ দিন পর তিন অঙ্কের রানের দেখা পান তিনি। মঙ্গলবার অর্থাৎ আজ মোহালিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টি-২০ ম্যাচেও কোহলির ব্যাট কথা বলবে বলেই মনে করেছিলেন অনুরাগীরা। কিন্তু কোহলি ৭ বল খেলে মাত্র ২ রান করে আউট হয়ে যান ন্যাথাল এলিসের বলে ক্যামেরন গ্রিনের বলে আউট হয়ে যান।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.