Virat Kohli: 'তোমাদের জন্য আমরা গর্বিত', মিতালিদের কুর্নিশ কোহলির

বিশ্বকাপ থেকে বিদায় নিয়ে হৃদয় ভেঙেছে মিতালি রাজদের। তবে ভারতীয় দলের লড়াইকে কুর্নিশ জানাচ্ছেন বিরাট কোহলি (Virat Kohli)

Updated By: Mar 28, 2022, 04:31 PM IST
Virat Kohli: 'তোমাদের জন্য আমরা গর্বিত', মিতালিদের কুর্নিশ কোহলির
কোহলির কুর্নিশ মিতালিদের

 

নিজস্ব প্রতিবেদন: চলতি মহিলা বিশ্বকাপে (ICC Women's World Cup) দক্ষিণ আফ্রিকার (INDWvsRSAW) বিরুদ্ধে জয়ের দোরগোড়ায় এসেও তিন উইকেটে হারতে হয়েছে ভারতকে (Team India)। যার ফলে বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছে মিতালি রাজের (Mithali Raj) দল। এই হারের সঙ্গেই ভারতের দুই সিনিয়র মিতালি ও ঝুলন গোস্বামীর (Jhulan Goswami) বিশ্বজয়ী হওয়ার স্বপ্ন অধরাই থেকে যায়। আর ভারত হারতেই শেষ চারে চলে যায় ওয়েস্ট ইন্ডিজ।

মিতালিদের এই লড়াইকে কুর্নিশ জানাচ্ছেন ভারতের প্রাক্তন অধিনায়ক ও বিশ্ববন্দিত ব্যাটার বিরাট কোহলি (Virat Kohli)। সোমবার বিরাট টুইটারে লেখেন, "জেতার লক্ষ্যে টুর্নামেন্ট খেলতে নেমে, সেখান থেকে ছিটকে যাওয়া কঠিন। তবে আমাদের মহিলা দলের মাথা উঁচুই থাকবে। তারা সবটা উজাড় করে দিয়েছে। আমরা তোমাদের জন্য গর্বিত।" ভারতের প্রমীলাবাহিনী ৭ উইকেটে হারিয়ে ২৭৪ রান তুলেছিল দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে। শেষ ওভারের রুদ্ধশ্বাস থ্রিলারে ম্যাচ বার করে নেয় রামধনু দেশের মেয়েরা। এই ম্যাচ জেতার জন্য ২ বলে ৩ রান করতে হত দক্ষিণ আফ্রিকাকে। সেই সময় দীপ্তি শর্মার বলে ডুপ্রিজের শট লং অনে জমা পড়ে হরমনের হাতে। কিন্তু আম্পায়ার নো বল ডাকেন। শেষ বলে ১ রান দরকার ছিল। ডুপ্রিজ মিড উইকেটের দিকে মেরে দলকে জিতিয়ে দেন। 

আরও পড়ুন: Virat Kohli-Jasprit Bumrah: 'বুমরা-ভুমরা কী করবে আমার!' ২০১৪ সালে কাকে বলেছিলেন কোহলি?

আরও পড়ুনIPL 2022, Mitchell Marsh: আইপিএলে অনিশ্চিত Delhi Capitals-এর ৬.৫ কোটির অলরাউন্ডার!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.