Virat Kohli, ENG vs IND: 'সবচেয়ে অপছন্দ' 'অসহ্য' ক্রিকেটার বিরাট! তকমা দিল ব্রিটিশ মিডিয়া

ব্রিটিশ মিডিয়া অবশ্য বিরাটের এই সেলিব্রেশনে একেবারেই খুশি নন। তার উপর আবার ভারতে পঞ্চম টেস্টে ইংল্যান্ডের কাছে হেরে গিয়েছে। যার ফলে তাঁকে নিয়ে ব্রিটিশ মিডিয়ার ক্ষোভ আরও বাড়ল।  

Updated By: Jul 5, 2022, 07:39 PM IST
Virat Kohli, ENG vs IND: 'সবচেয়ে অপছন্দ' 'অসহ্য' ক্রিকেটার বিরাট! তকমা দিল ব্রিটিশ মিডিয়া
বিরাটের এমন আচরণ মেনে নিতে পারছে না ব্রিটিশ মিডিয়া। ফাইল চিত্র

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: এজবাস্টনে টেস্টে বিরাট কোহলির আগ্রাসী সেলিব্রেশনকে কেন্দ্র করে ফের বিতর্ক শুরু হল। শেষ টেস্ট হেরে যাওয়ার জন্য সিরিজে সমতা ফিরিয়েছে ইংল্যান্ড। আর এরপর থেকেই বিরাটের বিরুদ্ধে সোচ্চার হয়েছে ব্রিটিশ মিডিয়া। দুই ইনিংসে ব্যাটে বড় রান না পেলেও, ফিল্ডিং করার সময় আগ্রাসী মনোভাব দেখিয়েছিলেন 'কিং কোহলি'। সেই ছবিগুলো ভাইরাল হওয়ার পরেই বিরাটের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিচ্ছে ব্রিটিশ মিডিয়া।

ফিল্ডিংয়ের সময়ে বিরাট অত্যন্ত সোচ্চার এবং সক্রিয় ছিলেন। প্রথম ইনিংসে জনি বেয়ারস্টো ১০৬ রানে আউট হওয়ার পরে, বিরাট তাঁকে ফ্লাইং কিস ছুড়ে দিয়েছিলেন। তার পরে আবার দ্বিতীয় ইনিংসে ওপেনিং ব্যাটার অ্যালেক্স লিস রান আউট হওয়ার পর ভারতের প্রাক্তন অধিনায়কের আক্রমণাত্মক সেলিব্রেশন নিয়ে প্রশ্ন উঠেছে। তাঁকে রীতিমতো চিৎকার করতে, লাফাতে এবং শূন্যে হাত মুঠি করে ছুড়তে দেখা গিয়েছে।  

ব্রিটিশ মিডিয়া অবশ্য বিরাটের এই সেলিব্রেশনে একেবারেই খুশি নন। তার উপর আবার ভারতে পঞ্চম টেস্টে ইংল্যান্ডের কাছে হেরে গিয়েছে। যার ফলে তাঁকে নিয়ে ব্রিটিশ মিডিয়ার ক্ষোভ আরও বাড়ল। তারা বিরাটের এমন আচরণকে লজ্জাজনক, বিরক্তিকর এবং অসহ্য বলে অভিহিত করেছে। তাঁর আচরণের তীব্র সমালোচনা চলছে।  

ব্যাট হাতে বিরাট খুব খারাপ ছন্দে রয়েছেন। দুই ইনিংসেই তিনি হতাশ করেছেন। প্রথম ইনিংসে ১১ এবং দ্বিতীয় ইনিংসে মাত্র ২০ করেন। ২০১৮ সালে ভারতের ইংল্যান্ড সফরে ৫৯৩ রান করেছিলেন। তবে গত বার থেকে চলতে থাকা টেস্ট সিরিজের পাঁচ ম্যাচের ১০ ইনিংস মিলিয়ে বিরাটের ব্যাট থেকে এসেছে মাত্র দুটি অর্ধ শতরান। মোট রান ২৪৯ রান।

আরও পড়ুন: Ravi Shastri, ENG vs IND: রাহুল দ্রাবিড়ের দল 'ভীরু'! তীব্র কটাক্ষ করলেন টিম ইন্ডিয়ার প্রাক্তন কোচ

আরও পড়ুন: ENG vs IND: ভারতের স্বপ্নভঙ্গ! রুট-বেয়ারস্টোর মারমুখী ব্যাটে সমতা ফেরাল ইংল্যান্ড

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.