কোহলি জন্মগত নেতা, সৌরভের পর বিরাটের প্রশংসায় গাভাসকর

ব্যাট হাতে শতরান আবার মাঠে সাহসী নেতৃত্বদানে কোহলি মুগ্ধ করেছেন প্রাক্তন ক্রিকেটারদের। আর তাইতো সৌরভ গাঙ্গুলির পর এবার বিরাট কোহলির নেতৃত্বের প্রশংসায় মাতলেন সুনীল গাভাসকর। বৃহস্পতিবার সৌরভ বলেছিলেন কিংবদন্তী ফুটবলার দিয়েগো মারাদোনার মতন আক্রমণাত্মক অধিনায়ক বিরাট কোহলি। সৌরভের সুরেই গাভাসকর বললেন বিরাটের নেতৃত্ব দেওয়ার ক্ষমতা একেবারে জন্মগত।  সানি মনে করেন মাঠে দাঁড়িয়ে নেতৃত্ব দেওয়ার সময় বিরাট কোহলি কিছু ভুল করছেন। কিন্তু এরকম ভুল সব মানুষই করেন। গাভাসকরের আশা এই ভুল থেকে শিক্ষা নিয়ে অধিনায়ক হিসেবে আরও পরিনত হবেন কোহলি।

Updated By: Aug 14, 2015, 07:07 PM IST
কোহলি জন্মগত নেতা, সৌরভের পর বিরাটের প্রশংসায় গাভাসকর

ব্যুরো: ব্যাট হাতে শতরান আবার মাঠে সাহসী নেতৃত্বদানে কোহলি মুগ্ধ করেছেন প্রাক্তন ক্রিকেটারদের। আর তাইতো সৌরভ গাঙ্গুলির পর এবার বিরাট কোহলির নেতৃত্বের প্রশংসায় মাতলেন সুনীল গাভাসকর। বৃহস্পতিবার সৌরভ বলেছিলেন কিংবদন্তী ফুটবলার দিয়েগো মারাদোনার মতন আক্রমণাত্মক অধিনায়ক বিরাট কোহলি। সৌরভের সুরেই গাভাসকর বললেন বিরাটের নেতৃত্ব দেওয়ার ক্ষমতা একেবারে জন্মগত।  সানি মনে করেন মাঠে দাঁড়িয়ে নেতৃত্ব দেওয়ার সময় বিরাট কোহলি কিছু ভুল করছেন। কিন্তু এরকম ভুল সব মানুষই করেন। গাভাসকরের আশা এই ভুল থেকে শিক্ষা নিয়ে অধিনায়ক হিসেবে আরও পরিনত হবেন কোহলি।

সানি বলেন কোহলি অনূর্ধ্ব-উনিশ দলকে নেতৃত্ব দিয়ে ভারতকে বিশ্বচ্যাম্পিয়ন করেছিলেন। এবার ভারতের সিনিয়র দলকেও নেতৃত্ব দিয়ে তিনি সাফল্য এনে দেবেন বলেই আশা করেন লিটল মাস্টার। 

.