KL Rahul | BGT 2023: অনেক হয়েছে...আর না! পরিসংখ্যান তুলে রাহুলকে তীব্র কটাক্ষ ভারতীয় তারকার

Venkatesh Prasad Blasts KL Rahul's Overseas Test Record Perception: নাগপুরের পর দিল্লিতেও দুরন্ত মেজাজে টেস্ট জিতল ভারত। বর্ডার-গাভাসকর ট্রফিতে ২-০ এগিয়ে গেল রোহিত অ্যান্ড কোং। তবে রানের খরা অব্যাহত কেএল রাহুলের। এবার রাহুলকে পরিসংখ্যান তুলে বিঁধলেন ভেঙ্কটেশ প্রসাদ।

Updated By: Feb 20, 2023, 07:18 PM IST
 KL Rahul | BGT 2023: অনেক হয়েছে...আর না! পরিসংখ্যান তুলে রাহুলকে তীব্র কটাক্ষ ভারতীয় তারকার
রাহুলকে আর দলে দেখতেই পারছেন না প্রসাদ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আর কবে রান করবেন কেএল রাহুল (KL Rahul) ! তাঁর ফর্ম রীতিমতো চিন্তার কারণ। রাহুল ভুলেই গিয়েছেন রান কী জিনিস! ভারতীয় দলের তারকা ওপেনার ও অফফর্ম এখন এক সরণিতে। চলতি বর্ডার-গাভাসকর ট্রফির (Border-Gavaskar Trophy) প্রথম টেস্টে রাহুল করেছিলেন মাত্র ২০ রান। নাগপুরের ছবি দিল্লিতেও একই রইল। রাহুল ৪১ বলে মাত্র ১৭ রান করে ফিরে গিয়েছিলেন প্রথম ইনিংসে। রবিবার অর্থাৎ আজ দ্বিতীয় ইনিংসেও রাহুল ফের ব্য়র্থ হন। ৩ বলে মাত্র ১ রান করে ফিরে যান তিনমি। ২০২১ সালে রাহুল শেষবার টেস্টে সেঞ্চুরি করেছিলেন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে, গতবছর এই প্রতিপক্ষের বিরুদ্ধেই রাহুলের শেষ টেস্ট হাফ-সেঞ্চুরি। রাহুলকে অবিলম্বে বসানোর দাবিতে সোশ্যাল মিডিয়ায় সরব ভারতের প্রাক্তন পেসার ভেঙ্কটেশ প্রসাদ (Venkatesh Prasad)। রাহুলকে নিয়ে একের পর এক ট্যুইট করেই চলেছেন প্রসাদ। এবার একেবারে পরিসংখ্যান তুলে রাহুলকে তীব্র কটাক্ষ করলেন তিনি।

প্রসাদ সাফ বলছেন যে, রাহুলের বিদেশের মাটিতে রেকর্ড দারুণ হলেও, তাঁর গড় অত্যন্ত খারাপ। শুভমান গিল, শিখর ধাওয়ান ও ময়াঙ্ক আগরওয়ালদের প্রসাদ এগিয়ে রেখেছেন টেস্টে গড়ের বিচারে। ভারত ইন্দোর ও আহমেদাবাদ টেস্টেও রাহুলকে দলে রেখেছে। যদিও খারাপ ফর্মের জন্য তিনি টেস্টের ভাইস ক্য়াপ্টেনসি খুইয়েছেন। দিল্লি টেস্টের পর অধিনায়ক রোহিত জানিয়েছেন যে, রাহুলকে আরও সুযোগ দেওয়া হবে।

আরও পড়ুনJasprit Bumrah | IPL 2023: দেশের জার্সিতে না খেলেই বুমরা সোজা খেলবেন আইপিএল!

রোহিত বলেছেন, 'রাহুলের ব্যাটিং নিয়ে প্রচুর কথাবার্তা হচ্ছে। আমরা টিম ম্যানেজমেন্ট হিসেবে সবসময় একজন ক্রিকেটারের সম্ভাবনা দেখি। শুধু কেএল বলেই নয়। অতীতেও একাধিক ক্রিকেটারের বিষয়ে এই কথা হয়েছে। কেএলের মতো সম্ভাবনাময় ক্রিকেটার আরও সময় পাবে। বিশেষত লর্ডসের ভিজে পিচে ওর ব্যাটিং ভুললে চলবে না। সেঞ্চুরিয়নেও জয়ের কথা বলতে হবে। দু'বারই ভারত জেতে। রাহুলকে নিয়ে অনেক কথাই হচ্ছে। আমাদের তরফে একটি বিষয় পরিষ্কার যে, আমরা চাই ও মাঠে নেমে খেলুক। ওর সেরাটা দিক। ও বছরের পর বছর সেটাই করে এসেছে। এরকম পিচে খেলার সময়ে রান করার রাস্তা খুঁজে নিতে হয়। প্রতিটি মানুষ দলে আলাদা, তাঁরা ভিন পথই খুঁজে নেবে রান করার জন্য। আমরা একজনের ওপর তাকাচ্ছি না। গোটা দল নিয়েই ভাবছি। আমাদের জন্য এটি গুরুত্বপূর্ণ সিরিজ। কেএলকে নিয়ে এটাই আমাদের ভাবনা।' আগামী পয়লা মার্চ থেকে ইন্দোরের হোলকার স্টেডিয়ামে শুরু ভারত-অস্ট্রেলিয়া তৃতীয় টেস্ট। সিরিজের চতুর্থ তথা টেস্ট ৯ মার্চ থেকে শুরু আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে। প্রসাদের মতে রাহুলের ফেরার সেরা মঞ্চ হতে পারে ইন্দোরই।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.