Venkatesh Iyer-Hardik Pandya: হার্দিকের সঙ্গে তুলনা; সোজা ব্যাটে খেললেন ভেঙ্কটেশ

ভেঙ্কটেশ বলেন, "হার্দিক পাণ্ডিয়া এই খেলার সুপারস্টার। ওর থেকে শেখার বিরাট সুযোগ পাব আমি। ও দেশের হয়ে প্রচুর ম্যাচ জিতিয়েছে। ভবিষ্যতেও এমনটা করবে। আমি ওকে দেখব এবং শিখব। এটা আমার কাছে সুযোগ। আমাদের মধ্যে কোনও তুলনাই চলে না। হার্দিক আমার থেকে বহু এগিয়ে। ওর সঙ্গে খেলতে চাই আমি।"

Updated By: May 23, 2022, 08:24 PM IST
Venkatesh Iyer-Hardik Pandya: হার্দিকের সঙ্গে তুলনা; সোজা ব্যাটে খেললেন ভেঙ্কটেশ
ভেঙ্কটেশ আইয়ার

নিজস্ব প্রতিবেদন: গতবছর টি-২০ বিশ্বকাপে রীতিমতো বিবর্ণ দেখিয়েছিল হার্দিক পাণ্ডিয়াকে (Hardik Pandya)। ফিটনেস এবং ফর্ম এই দুই ইস্যুতেই নাজেহাল হয়েছিলেন টিম ইন্ডিয়ার স্টার অলরাউন্ডার। ঘরের মাটিতে অনুষ্ঠিত নিউজিল্যান্ড সিরিজ ও দক্ষিণ আফ্রিকা সফরেও সুযোগ পাননি তিনি। ভদোদরার হয়ে বিজয় হাজারে ট্রফিও (Vijay Hazare) খেলেননি। 

এই সময়ে দেশের একাধিক প্রাক্তন ক্রিকেটার মনে করেছিলেন যে, হার্দিকের জুতোয় পা গলাতে পারেন কেকেআরের (Kolkata (Knight Riders, KKR) অলরাউন্ডার ভেঙ্কটেশ আইয়ার (Venkatesh Iyer)। গতবছর দুরন্ত আইপিএল খেলে নিউজিল্য়ান্ডের বিরুদ্ধে ঘরের মাঠে ভেঙ্কটেশের অভিষেকও হয়। হার্দিকের বিকল্প হিসাবে পেসবোলিং অলরাউন্ডার হিসাবে ভেঙ্কটেশকে ভাবার ইস্যু আপাতত অতীত। কারণ হার্দিক চলতি আইপিএলে দুরন্ত ভাবে প্রত্যাবর্তন করে ফের জাতীয় দলে ফিরেছেন। ঘটনাচক্রে হার্দিক ও ভেঙ্কটেশকে নিয়েই ভারত দক্ষিণ আফ্রিকা ও আয়ারল্যান্ডের বিরুদ্ধে টি-২০ দল ঘোষণা করেছে।

হার্দিকের সঙ্গে তুলনা প্রসঙ্গে ভেঙ্কটেশ এক ওয়েবসাইটে তাঁর প্রতিক্রিয়া জানিয়েছেন। ভেঙ্কটেশ বলেন, "হার্দিক পাণ্ডিয়া এই খেলার সুপারস্টার। ওর থেকে শেখার বিরাট সুযোগ পাব আমি। ও দেশের হয়ে প্রচুর ম্যাচ জিতিয়েছে। ভবিষ্যতেও এমনটা করবে। আমি ওকে দেখব এবং শিখব। এটা আমার কাছে সুযোগ। আমাদের মধ্যে কোনও তুলনাই চলে না। হার্দিক আমার থেকে বহু এগিয়ে। ওর সঙ্গে খেলতে চাই আমি।"ভেঙ্কটেশ এখনও পর্যন্ত দেশের হয়ে ৯টি টি-২০ ম্যাচ খেলে ১৩৩ রান করেছেন। তাঁর গড় ৩৩.২৫ ও স্ট্রাইক রেট ১৬২.১৯। নীল জার্সিতে নিয়েছেন ৫ উইকেট। 

আরও পড়ুন: Asia Cup 2022: শেষ মুহূর্তে গোল হজম, চিরপ্রতিদ্বন্দ্বী Pakistan-এর বিরুদ্ধে ড্র করল India

আরও পড়ুনSunil Gavaskar: Team India-র কোন তারকাকে টি-টোয়েন্টি বিশ্বকাপের দলের দেখছেন সানি? জেনে নিন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App
 

.