Urvashi Rautela, Rishabh Pant: 'সুনাম বাঁচালাম...' ফের বিস্ফোরক ঊর্বশী, নিশানায় ঋষভ!

'আমার গল্পটা না বলে তোমার সুনাম বাঁচালাম'! বেগুনি গাউন পরে ইনস্টাগ্রামে রিল পোস্ট করে এই ক্যাপশনই জুড়ে দিয়েছেন ঊর্বশী রৌতেলা (Urvashi Rautela)! দিন পাঁচেক আগে বলিউডের লাস্যময়ী নায়িকার এই পোস্ট নিয়েই জোর চর্চা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। 

Updated By: Aug 28, 2022, 06:21 PM IST
 Urvashi Rautela, Rishabh Pant: 'সুনাম বাঁচালাম...' ফের বিস্ফোরক ঊর্বশী, নিশানায় ঋষভ!
ফের বিস্ফোরক ঊর্বশী রৌতেলা

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: 'আমার গল্পটা না বলে তোমার সুনাম বাঁচালাম'! বেগুনি গাউন পরে ইনস্টাগ্রামে রিল পোস্ট করে এই ক্যাপশনই জুড়ে দিয়েছেন ঊর্বশী রৌতেলা (Urvashi Rautela)! দিন পাঁচেক আগে বলিউডের লাস্যময়ী নায়িকার এই পোস্ট নিয়েই জোর চর্চা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ফের একবার কি ঊর্বশীর নিশানায় ঋষভ পন্থ (Rishabh Pant) ? এমনটাই মনে করছেন অনুরাগীরা! ২০১৮ সালে ভারতীয় দলের তারকা উইকেটটিপার-ব্যাটার ডেটিং করতেন ঊর্বশীর সঙ্গে। কিন্তু পরে দু'জনেই আলাদা পথ বেছে নেন। দেরাদুনের ইন্টেরিয়র ডিজাইনার ও উদ্যেগপতি ঈশা নেগির (Isha Negi) সঙ্গেই এখন সম্পর্কে আছেন ঋষভ। যদিও সম্প্রতি ঊর্বশী-ঋষভের সম্পর্ক নিয়ে ফের একবার জলঘোলা হতে শুরু করেছে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ঊর্বশী জানিয়েছিলেন যে, বারণসীতে একবার তিনি শ্য়ুটিং করতে গিয়েছিলেন। শ্য়ুটিংয়ের পর ঊর্বশী হোটেলে ফিরে আসেন। আর ঋষভ নাকি ঊর্বশীর জন্য হোটেলের লবিতে দীর্ঘক্ষণ অপেক্ষা করেই ফিরে যান। ঊর্বশী জানান যে, তিনি ঘুমিয়ে পড়েছিলেন বলেই ঋষভের সঙ্গে দেখা করতে পারেননি। ঊর্বশী পরের দিন সকালে ঘুম থেকে উঠে দেখেন যে, ঋষভের ১৬-১৭টি মিসড কল রয়েছে। যদিও সাক্ষাৎকারে ঊর্বশী ঋষভের নাম না করে আরপি বলেছেন! যদিও বোঝাই গিয়েছিল যে, তিনি কার কথা বলেছেন!

আরও পড়ুন: Virat Kohli, Asia Cup 2022: কোহলি কি শেষ অডিশন দিচ্ছেন? পরামর্শের ছলে কপিলের মারাত্মক খোঁচা

ঊর্বশীর এই সাক্ষাৎকার হওয়ার পর ঋষভ ইনস্টা স্টোরিতে লেখেন, 'এটা দেখে খুবই মজা লাগে, যখন কেউ ইন্টারভিউতে মিথ্যা কথা বলে। শুধুমাত্র জনপ্রিয়তার জন্য ও শিরোনামে থাকার জন্য। খ্যাতি ও নামের কী পিপাসু মানুষ! ঈশ্বর তাদের মঙ্গল করুক।' এর সঙ্গে ঋষভ হ্যাশট্যাগ দিয়ে জুড়ে দেন  'মেরা পিছা ছোড়ো বেহেন', ও 'ঝুট কি ভী লিমিট হোতি হ্যায়'!যদিও পন্থ কিছু ঘণ্টা পর এই স্টোরি ডিলিট করে দেন। এরপর ঊর্বশী তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে পন্থকে পাল্টা তোপ দেন। ঊর্বশী লেখেন, 'ছোটু ভাইয়ার ব্যাট-বল নিয়ে খেলা উচিত! আমি কোনও মুন্নি নই যে, যে কোনও বাচ্চার জন্য বদনাম হব। রাখীবন্ধনের শুভেচ্ছা।' এই ঘটনার বেশ কিছুদিন কেটে যাওয়ার পর ফের ঊর্বশী কেন নাম না করে ঋষভকে তোপ দাগলেন, তা নিয়ে আবারও জোর চর্চা শুরু হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.