Urvashi Rautela-Rishabh Pant: অস্ট্রেলিয়া সফরে ঋষভ যোগ, নিজেকে মাহশা আমিনি মনে হচ্ছে ঊর্বশীর!

ঊর্বশী রৌতেলা ক্রমাগত ট্রোলে ক্লান্ত। তিনি বলছেন এবার তাঁর নিজেকে ইরানের মাহশা আমিনি মনে হচ্ছে। পাশাপাশি ঊর্বশী বলছেন যে, তাঁকে কেউ বোঝে না। কেউ সমর্থনও করে না।

Updated By: Oct 13, 2022, 04:26 PM IST
Urvashi Rautela-Rishabh Pant: অস্ট্রেলিয়া সফরে ঋষভ যোগ, নিজেকে মাহশা আমিনি মনে হচ্ছে ঊর্বশীর!
ক্লান্ত নায়িকা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঊর্বশী রৌতেলার (Urvashi Rautela) ঠিক কী করতে চাইছেন বা কী বলতে চাইছেন, তা হয়তো কারোরই বোধগম্য হচ্ছে না। অনেকেরই মনে হচ্ছে যে, বলিউডের লাস্যময়ী নায়িকা ও মডেলের হাতে কোনও কাজ নেই বলেই ঊর্বশী পথ হারিয়েছেন! ট্রোল  ঊর্বশীকে খুঁজে নেয় নাকি তিনিই ট্রোলারদের খুঁজে নেন, এই নিয়ে আলোচনা চলতেই পারে। তবে এবার কটাক্ষের বিরুদ্ধে গর্জে উঠলেন সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত সক্রিয় ঊর্বশী। সম্প্রতি ঊর্বশী যতবার খবরে এসেছেন, তাঁর যোগসূত্র একটাই, ঋষভ পন্থ (Rishabh Pant)! ভারতীয় দলের উইকেটকিপার-ব্যাটারের যেন পিছুই ছাড়ছেন না ঊর্বশী। এই মুহূর্তে টিম ইন্ডিয়া বিশ্বকাপ (T20 World Cup 2022) খেলার জন্য রয়েছে অস্ট্রেলিয়ায়। স্বাভাবিক ভাবে টিমে রয়েছেন পন্থও। দিনচারেক আগে ইনস্টাগ্রামে একটি ছবি দিয়ে  ঊর্বশী লিখেছেন, 'মন যা চাইছে তাই করলাম। হৃদয়ের টানে অস্ট্রেলিয়ায় যাচ্ছি।' এরপরেই নেটিজেনরা দুয়ে দুয়ে চার করে নিয়েছেন। ঊর্বশী তাঁর অস্ট্রেলিয়া সফরে ঋষভ যোগ টানার জন্য নেটিজেনদের একহাত নিয়েছেন। পাশাপাশি ট্রোলবাণে বিধ্বস্ত ঊর্বশী জানিয়েছেন যে, তাঁর এখন নিজেকে মাহশা আমিনি (Mahsa Amini) মনে হচ্ছে!

আরও পড়ুনUrvashi Rautela and Rishab Pant: পন্থের টানেই কি অস্ট্রেলিয়ায়!

এই মুহূর্তে ইরানে চলছে হিজাব-বিরোধী স্বতঃস্ফূর্ত আন্দোলন। গত ১৩ সেপ্টেম্বর হিজাব দিয়ে চুল পুরোপুরি না ঢাকারযদিও, প্রশাসন বার বার দাবি করে এসেছে শারীরিক অসুস্থতার ফলেই মৃত্যু হয়েছে মাহশার অপরাধে নীতিপুলিসের হাতে গ্রেফতার হন বাইশ বছরের মাহশা আমিনি। এর ঠিক তিনদিন পরেই হাসপাতালে রহস্যমৃত্যু হয় তাঁর। অভিযোগ যে জেলে নীতিপুলিসের অত্যাচারেই মৃত্যু হয়েছে মাহশার। যদিও, প্রশাসনের দাবি যে, শারীরিক অসুস্থতাতেই মৃত্যু হয়েছে মাহশার। এই প্রসঙ্গ টেনে ঊর্বশী বিরাট পোস্ট করেন ইনস্টাগ্রামে। জুড়ে দেন অস্ট্রেলিয়ার মানচিত্রও। তিনি লেখেন, 'এই ছবিটা ভারতীয় মিডিয়ার বোঝার জন্য দিলাম যে, অস্ট্রেলিয়া অনেক বড় জায়গা। এটা বোঝা যাচ্ছে যে, ইরানের নীতিপুলিস আইন অমান্য করার জন্য মাহশা আমিনিকে অভিযুক্ত করেছিল। তাঁকে গ্রেফতার করার আগে ডিটেনশন ক্যাম্পে নিয়ে যাওয়া হয় শিক্ষিত করার জন্য। জেল হেফাজতেই আমিনি গুরুতর অসুস্থ হয়ে পড়ে এবং তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তাঁর মৃত্যু হয়। বেশ কিছু রিপোর্টার দেখেছেন যে, আমিনিকে ব্যাটন দিয়ে মাথায় মারা হয়েছে। তেহরান পুলিসের দাবি যে, আচমকাই হৃদরোগে ও আক্রান্ত হয়ে পড়ে। যদিও তাঁর বাবা ইরানিয়ান সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে, তাঁর মেয়ে ফিট ছিল। কোনও শারীরিক সমস্যা ছিল না তাঁর। কর্তৃপক্ষ সবার আগে টার্গেট করা বন্ধ করুক। মহিলাদের হয়রানি করা থামিয়ে তাদের গ্রেফতার করা থেকে বিরত থাকুক। প্রথমে ইরান এখন ভারত। এটা আমার সঙ্গে ঘটছে। আমাকে অপদস্থ করা হচ্ছে, কারণ আমি কখনও কারোর বিরুদ্ধে ভুল কিছু বলিনি বলে।' এর সঙ্গেই  ঊর্বশী জুড়ে দেন #STOPBULLYINGWOMEN'! 

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

ঊর্বশী আরও লিখেছেন, 'আমাকে অপদস্থ করা হচ্ছে স্টকার হিসাবে ??? কেউ আমার কথা ভাবেও না, সমর্থনও করে না আমাকে। একজন শক্তিশালী মহিলা তিনিই, যিনি গভীরভাবে অনুভব করেন এবং তীব্রভাবে ভালোবাসতে পারেন। তার চোখের জল তার হাসির মতো প্রচুর পরিমাণে প্রবাহিত হয়। সে একই সঙ্গে নরম এবং শক্তিশালী। সেটা ব্যবহারিক এবং আধ্যাত্মিক ভাবেই। সে বিশ্বের জন্য একটি উপহার।' পন্থের পিছু নিয়েছেন বলেই ঊর্বশীকে নেটাগরিকরা একহাত নিয়েছিলেন। সেহেতু তিনি নিজেক 'স্টকার' উপহার দিয়েছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.