Umar Akmal: বিদেশ যাত্রার ছবি শেয়ার পাক ক্রিকেটারের! দেশে না ফেরার অনুরোধ ফ্যানেদের

স্পট-ফিক্সিং কাণ্ডের খবর থাকা সত্ত্বেও পিসিবি-কে জানাননি আকমল। 

Updated By: Oct 1, 2021, 02:08 PM IST
Umar Akmal: বিদেশ যাত্রার ছবি শেয়ার পাক ক্রিকেটারের! দেশে না ফেরার অনুরোধ ফ্যানেদের

নিজস্ব প্রতিবেদন: শেষ কয়েক বছরে পাকিস্তান ক্রিকেটের সৌজন্যে এরকম একাধিক ক্রিকেটারকে বাইশ গজ দেখেছে, যাঁরা আন্তর্জাতিক আঙিনায় জ্বলে উঠেই নিভে গিয়েছেন। সেই তালিকায় অন্যতম উমর আকমল (Umar Akmal)।  সাদা বলের ক্রিকেটে এক সময় আকমল সাড়া জাগিয়ে আলোড়ন ফেলে দিয়েছিলেন। বড় তারকা হয়ে ওঠার যাবতীয় সম্ভাবনা ছিল তাঁর মধ্যে। কিন্তু একাধিক বিতর্কে জড়িয়েই তাঁর আন্তর্জাতিক কেরিয়ারে প্রায় যবনিকা পড়ে গিয়েছে।

স্পট-ফিক্সিং কাণ্ডের খবর থাকা সত্ত্বেও পিসিবি-কে জানাননি আকমল। এই অপরাধে তাঁকে ১২ মাস আন্তর্জাতিক ক্রিকেট থেকে নির্বাসিত করেছে পাক বোর্ড। যদিও আকমলের ক্লাব ম্যাচে খেলার অনুমতি আছে। আকমল সম্প্রতি আমেরিকায় উড়ে গিয়েছেন ব্যক্তিগত কাজের জন্য়। এই খবর তিনি সোশ্যাল মিডিয়ায় ছবি সহকারে পোস্ট করতেই হাসির পাত্র হয়েছেন। একাধিক ফ্যান তাঁকে অনুরোধ করেছেন আকমল যেন আর পাকিস্তানে ফিরে না আসেন।

আরও পড়ুন: Smriti Mandhana: প্রথম ভারতীয় মহিলা হিসাবে 'গোলাপি সেঞ্চুরি' স্মৃতি মন্ধনার

আরও পড়ুন: IPL 2021: বড্ড ক্লান্ত ক্রিস গেইল! আইপিএল ছেড়ে বেরিয়ে গেলেন 'ইউনিভার্স বস'

আকমল টুইটারে বিমান টিকিট ও নিজের একটি ছবি পোস্ট করে লেখেন, "আমি কয়েকটি ব্যক্তিগত বৈঠকের জন্য আমেরিকা যাচ্ছি। সব যদি ঠিক থাকে, তাহলে আমি ওখানে কিছু দিন থাকতে পারি। আমি চাই আমার সমর্থকরা যেভাবে সবসময় আমাকে সমর্থন করেছেন, এখনও সেরকমটাই করুন।" এই পোস্টে একাধিক ফ্যান লেখেন, "দয়া করে আর ফিরবেন না।" কেউ আবার জুড়ে দেন, "আপনি যেতেই পারেন, অল দ্য বেস্ট, আমরা আপনাকে ছেড়ে দিয়েছি।"

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.