Prithvi Shaw, LSG vs DC, IPL 2022: 'পৃথ্বী প্রকৃত মুম্বইকর, ও জায়গা করে নিতে জানে!'

পৃ্থ্বীর (Prithvi Shaw) ইনিংসের ব্যাখ্যায় অসাধারণ টুইট জাফরের (Wasim Jaffer)

Updated By: Apr 7, 2022, 10:05 PM IST
Prithvi Shaw, LSG vs DC, IPL 2022: 'পৃথ্বী প্রকৃত মুম্বইকর, ও জায়গা করে নিতে জানে!'
পৃথ্বীর ব্যাটে মোহিত জাফর

নিজস্ব প্রতিবেদন: মুম্বইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে (Dr DY Patil Sports Academy, Mumbai) মুখোমুখি হয়েছে দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) ও লখনউ সুপার জায়েন্টস (Lucknow Super Giants)। বৃহস্পতিবার সন্ধ্যায় লখনউ টস জিতে দিল্লিকে ব্যাট করতে পাঠায়। দিল্লি নির্ধারিত ওভারে তিন উইকেট হারিয়ে ১৪৯ রান তোলে। সৌজন্যে ওপেনার পৃথ্বী শ'র (Prithvi Shaw) ৩৪ বলে ৬১ রানের ঝোড়ো ইনিংস।

৩৭ মিনিট ক্রিজে থেকে পৃথ্বী এদিন ৯টি চার ও ২টি ছক্কা হাঁকান। ১৭৯.৪১-এর স্ট্রাইকরেটে ব্যাট করেন পৃথ্বী। তাঁর ব্যাটিং দেখে মোহিত হয়েছেন ভারতের প্রাক্তন ওপেনার ওয়াসিম জাফর (Wasim Jaffer)। অসাধারণ টুইটে পৃথ্বীর ইনিংসের ব্যাখ্যা করলেন তিনি। জাফর লিখলেন, "পৃথ্বী শ একেবারে প্রকৃত মুম্বইকর। ও জানে যে কী করে জায়গা বার করে নিতে হয়। যখন হাত-পা ছড়ানোর মতো যথেষ্ট জায়গা থাকে না, সেই পরিস্থিতিতেও। পৃথ্বীর এই ইনিংস তারই প্রতিফলন। জায়গা বার করে নিয়ে। চতুর্থ স্টাম্পে গিয়ে অফ স্টাম্পে চালিয়েছে। টপ ইনিংস।" মেট্রো সিটি মুম্বইতে থাকার জায়গার অভাবের কথা গোটা দেশ জানে। সেই প্রসঙ্গে টেনেই জাফর পৃথ্বীর ইনিংসের বর্ণনা দিলেন। আবারও জাফর প্রমাণ করলেন তিনি সোশ্যাল মিডিয়ার একচ্ছত্র অধিপতি।

আরও পড়ুন: Ravi Shastri: টি-২০ বিশ্বকাপে এই তরুণ বোলারকে ভীষণ ভাবে দলে চেয়েছিলেন শাস্ত্রী

আরও পড়ুন: Sri Lankan social media ban, Sri Lanka's economic crisis: আর্থিক সংকটে পাশে ভারত! Narendra Modi-র কাছে কৃতজ্ঞ Sanath Jayasuriya

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.