Team India: দেশের দুই তারকা ব্যাটার এবার বোলারের ভূমিকায়! চলে এল বিরাট আপডেট

Two Star Batters Will Soon Be Assigned Bowling Roles In The Indian Cricket Team: এতদিন তাঁদের দেখা গিয়েছে ব্যাটার হিসেবে, তবে এবার তাঁরাই করবেন বল। দেশের দুই তারকাকে নিয়ে বিরাট আপডেট দিলেন বোলিং কোচ।

Updated By: Aug 12, 2023, 06:14 PM IST
Team India: দেশের দুই তারকা ব্যাটার এবার বোলারের ভূমিকায়! চলে এল বিরাট আপডেট
বিরাট আপডেট চলে এল কাপযুদ্ধের আগে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চলতি ভারত-ওয়েস্ট ইন্ডিজ পাঁচ ম্যাচের টি-২০ সিরিজে, আগামীর টিম ইন্ডিয়াকে পরখ করে নিচ্ছে ম্যানেজমেন্ট। হার্দিক পাণ্ডিয়ার নেতৃত্বে তরুণ মুখদেরই সুযোগ দেওয়া হচ্ছে। ক্যারিবিয়ান সফরে ব্যাট হাতে টপ অর্ডারে যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal) ও মিডল অর্ডারে তিলক বর্মারা (Tilak Varma) নিজেদের প্রমাণ করেছেন। নির্বাচকদের আস্থার দাম রেখেছেন। ঘরোয়া ক্রিকেট ও আইপিএলে দুরন্ত সাফল্যের জন্যই যশস্বী-তিলকদের জাতীয় দলের দরজা খুলেছে। অবশ্যই বলতে হবে পেসার মুকেশ কুমারের (Mukesh Kumar) কথা। বাংলার হয়ে ঘরোয়া ক্রিকেটে নিজের জাত চিনিয়ে, মুকেশ এই ক্যারিবিয়ান সফরে তিন ফরম্য়াটেই অভিষেক করেছেন। বল হাতে তিনি বুঝিয়ে দিয়েছেন যে, কী করতে পারেন! পাঁচ ম্যাচের টি-২০ সিরিজে এই মুহূর্তে উইন্ডিজ ২-১ এগিয়ে। সিরিজের শেষ দু'টি টি-২০ ম্য়াচ হবে মার্কিন মুলুকে।  চতুর্থ (১২ আগস্ট) ও পঞ্চম টি-২০ ম্যাচ (১৩ আগস্ট) দু'টি হবে মার্কিন মুলুকে। ফ্লোরিডার লডারহিলে অবস্থিত সেন্ট্রাল ব্রোওয়ার্ড রিজিওনাল পার্ক স্টেডিয়াম টার্ফ গ্রাউন্ডে। মার্কিন মুলুকে মাঠে নামার আগে ভারতের বোলিং কোচ পরস মামব্রে (Paras Mhambrey) বড় আপডেট দিলেন। তিনি বলছেন যে, এবার দেশের দুই তারকা ব্যাটারকে বোলারের ভূমিকায় দেখা যাবে!

আরও পড়ুন: Rohit Sharma | ICC ODI World Cup 2023: 'দলে কারোর গ্যারান্টি নেই'! কাপযুদ্ধের আগে বিস্ফোরক রোহিত, উড়িয়েই খেললেন

পরস ম্যাচের আগে সাংবাদিক বৈঠকে বলেন, ' দেখুন, আমি তিলক ও যশস্বীকে সেই অনূর্ধ্ব-১৯ এর সময় থেকে বল করতে দেখছি। ওদের মধ্যে ভালো বোলার হয়ে ওঠার রসদ রয়েছে। ওরা এটা নিয়ে কাজ করতে পারে এই পর্যায়ে। এরকম প্রতিপক্ষের বিরুদ্ধে ওদেরকে দিয়ে বল করানোটা ভালোই হবে। আশা করি দ্রুতই ওদের বল করতে দেখা যাবে। আমরা এই ব্যাপারে কাজ করছি। সময় লাগবে ঠিকই, তবে দ্রুত হবে। অন্তত একটি করে ওভার হলেও ওরা করবে।' অন্যদিকে পরস অত্যন্ত খুশি মুকেশকে নিয়ে। কোচ বলছেন, 'বোলিং কোচ অত্যন্ত খুশি মুকেশের পারফরম্যান্সে। তিনি বলেন, 'আমি অত্যন্ত খুশি যেভাবে মুকেশ উন্নতি করেছে। একই সফরে সব ফরম্যাটে খেলার সুযোগ সকলে পায় না। হয়তো ও দ্বিতীয় হবে। ওর ভাবনাচিন্তা ও দৃষ্টিভঙ্গি দুরন্ত। ও কঠিন প্রতিপক্ষের বিরুদ্ধে কঠিন উইকেটে খেলার জন্য়ই এসেছে। ও চারিত্রিক দৃঢ়তায় আমি মোহিত। ওকে ওর ওয়ার্কলোড নিয়ে স্মার্ট হতে হবে। ও অল্প বয়সী ছেলে। প্রচুর ঘরোয়া ক্রিকেট খেলেছে। কোয়ালিটির কোনও অভাব নেই।' মুকেশ ক্যারিবিয়ানদের বিরুদ্ধে টেস্টে দু'টি, ওয়ানডে ফরম্যাটে চারটি ও টি-টোয়েন্টিতে নিয়েছেন দু'টি উইকেট।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

আরও পড়ুন: India Vs West Indies 3rd T20: স্কাই-তিলক ঝড়ে রেকর্ডের বন্যা, উইন্ডিজদের উড়িয়ে সিরিজ ২-১ পান্ডিয়াদের

.