অন্ত:সত্ত্বা স্ত্রীর পাশে থাকতে নেদারল্যান্ডস উড়ে গেলেন রায়না

ইডেনে নাইট রাইডার্সকে হারানোর পরই বিশেষ ঘোষণা সুরেশ রায়নার। গতকাল ম্যাচ শেষে ইডেনে দাঁড়িয়ে রায়না জানিয়ে দিলেন, তাঁর স্ত্রী মা হতে চলেছেন। আর তিনি অন্ত:সত্ত্বা স্ত্রী-র পাশে থাকতে নেদারল্যান্ডস উড়ে যাচ্ছেন আগামিকাল (সোমবার)। কবে ফিরবে ন সেটা অবশ্য রায়না জানাননি। একটানা সবচেয়ে বেশি আইপিএলের ম্যাচ খেলার রেকর্ড গড়া আছে রায়নার। আগামী শনিবার বেঙ্গালুরুতে আরসিবি-র বিরুদ্ধে ম্যাচ গুজরাট লায়ন্সের। তার আগে কটা দিন খেলা নেই। সেই সুযোগে স্ত্রী-র সঙ্গে সময় কাটাতে গেলেন রায়না। সূত্রের খবর ক দিনের মধ্যেই বাবা হতে চলেছেন তিনি।

Updated By: May 9, 2016, 02:34 PM IST
অন্ত:সত্ত্বা স্ত্রীর পাশে থাকতে নেদারল্যান্ডস উড়ে গেলেন রায়না

ওয়েব ডেস্ক: ইডেনে নাইট রাইডার্সকে হারানোর পরই বিশেষ ঘোষণা সুরেশ রায়নার। গতকাল ম্যাচ শেষে ইডেনে দাঁড়িয়ে রায়না জানিয়ে দিলেন, তাঁর স্ত্রী মা হতে চলেছেন। আর তিনি অন্ত:সত্ত্বা স্ত্রী-র পাশে থাকতে নেদারল্যান্ডস উড়ে যাচ্ছেন আগামিকাল (সোমবার)। কবে ফিরবে ন সেটা অবশ্য রায়না জানাননি। একটানা সবচেয়ে বেশি আইপিএলের ম্যাচ খেলার রেকর্ড গড়া আছে রায়নার। আগামী শনিবার বেঙ্গালুরুতে আরসিবি-র বিরুদ্ধে ম্যাচ গুজরাট লায়ন্সের। তার আগে কটা দিন খেলা নেই। সেই সুযোগে স্ত্রী-র সঙ্গে সময় কাটাতে গেলেন রায়না। সূত্রের খবর ক দিনের মধ্যেই বাবা হতে চলেছেন তিনি।

গতকাল মার্দাস ডে উপলক্ষ্যে ইনস্টাগ্রামে মায়ের সঙ্গে ছবি পোস্ট করেন রায়না। তার আগে গত ১৮এপ্রিল স্ত্রী প্রিয়াঙ্কার একটি ছবি পোস্ট করেন। যাতে দেখা যায় রায়নার স্ত্রী এক পুতুলের ডাইপার চেঞ্জ করছেন।  

গত বছর গাজিয়াবাদে স্কুলশিক্ষকের মেয়ে প্রিয়াঙ্কা চৌধুরীর সঙ্গে গাঁটছড়া বাঁধেন রায়না।

.