মেসিকে চ্যালেঞ্জ রোনাল্ডোর! ডাকলেন ইতালিতে ...

আমার মতো এখানে খেলার চ্যালেঞ্জটা ও নেবে বলেই আমার মনে হয়। আর যদি ও ওখানেই খুশি থাকে তাহলে আমি ওর ইচ্ছেকেই সম্মান জানাই।

Updated By: Dec 11, 2018, 01:17 PM IST
মেসিকে চ্যালেঞ্জ রোনাল্ডোর! ডাকলেন ইতালিতে ...

নিজস্ব প্রতিবেদন : চলতি মরশুমেই স্পেন ছেড়ে ইতালিতে পাড়ি দিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। রিয়াল মাদ্রিদ ছেড়ে এই মরশুমেই জুভেন্তাসে যোগ দিয়েছেন সিআর সেভেন। রোনাল্ডো চলে যাওয়ায় লা লিগার জৌলুস কমেছে বলেও অনেকেই মনে করছেন। মেসি-রোনাল্ডো দ্বৈরথও এখন অতীত। তবে এবার লিও মেসিকে চ্যালেঞ্জ জানালেন রোনাল্ডো। স্পেন ছেড়ে ইতালির সিরি-এ তে খেলতে আসার চ্যালেঞ্জ জানালেন সিআর সেভেন।

আরও পড়ুন - ভাঙা মোবাইল, টিভি থেকে তৈরি হবে পদক, আবিষ্কারের নতুন দিশা দেখাচ্ছে জাপান

পর্তুগিজ সুপারস্টার এক সাক্ষাত্কারে জানিয়েছেন, " আমি চাই ও(মেসি) একদিন ইতালিতে আসুক। আমার মতো এখানে খেলার চ্যালেঞ্জটা ও নেবে বলেই আমার মনে হয়। আর যদি ও ওখানেই খুশি থাকে তাহলে আমি ওর ইচ্ছেকেই সম্মান জানাই।" গত এক দশকে মেসি রোনাল্ডোর হাতেই বিশ্ব ফুটবলের সেরা সম্মানের পুরস্কার অদল-বদল হয়েছে। এবারই মেসি-রোনাল্ডোর সেই রাজত্বে থাবা বসিয়েছেন লুকা মদ্রিচ। আবার রোনাল্ডো ইতালিতে চলে যাওয়ার মেসি-রোনাল্ডোর দ্বৈরথহীন লা লিগাও ম্লান হয়েছে।

আরও পড়ুন - ডার্বির আগেই আমনাকে ছেড়ে স্প্যানিশ তারকাকে দলে নিল ইস্টবেঙ্গল

রোনাল্ডো আরও বলেন, " আমি ইংল্যান্ড, স্পেন, ইতালি এবং পর্তুগালে খেলেছি। মেসি এখনও স্পেনেই খেলছে। আমার মনে হয় ওর আমাকে বেশি দরকার। আমার কাছে, জীবন হল চ্যালেঞ্জের। আমি এটাই পছন্দ করি। আমি ভক্তদের খুশি করতে ভালোবাসি। তবে মেসি খুব ভালো ফুটবলার এবং ভালো মানুষ। তবে আমি ওকে এখানে মিস করছি না। আমার নতুন জীবনে আমি বেশ সুখেই আছি। আমি আমি তুরিনে এসেছি চ্যালেঞ্জ নিতেই।" রোনাল্ডোকে জিজ্ঞাসা করা হয়েছিল আপনি কী মেসিকে মিস করেন? উত্তরে সিআর সেভেন বলেন, " ...আমি হয়তো ওকে মিস করি না। তবে ও হয়তো আমাকে মিস করে।"

.