Trent Boult: বাসচালককে বুকে টেনে নিলেন বোল্ট! মন ছুঁয়ে নেবে ভিডিও

 ট্রেন্ট বোল্ট এক মহানুভবতার দৃষ্টান্ত রাখলেন।

Updated By: Nov 16, 2021, 03:02 PM IST
Trent Boult: বাসচালককে বুকে টেনে নিলেন বোল্ট! মন ছুঁয়ে নেবে ভিডিও
ট্রেন্ট বোল্ট

নিজস্ব প্রতিবেদন: একেবার দম ফেলার সময় পায়নি টিম নিউজিল্যান্ড (New Zealand)। দুবাইতে কুড়ি ওভারের বিশ্বকাপের পর্ব মিটিয়েই তারা চলে এসেছে ভারতে। কেন উইলিয়ামসন অ্যান্ড কোং তিনটি টি-২০ ও ২টি টেস্টের সিরিজ খেলতে টিম ইন্ডিয়ার সঙ্গে। সংযুক্ত আরব আমিরশাহি ছাড়ার আগে নিউজিল্যান্ডের পেসার ট্রেন্ট বোল্ট (Trent Boult) এমন এক মহানুভবতার দৃষ্টান্ত রাখলেন, যা সোশ্যাল মিডিয়ায় মন জয় করে নিয়েছে। বিশ্ববন্দিত কিউয়ি জোরে বোলার টিম বাসের ড্রাইভার সন্তোষের হৃদয়ে থেকে গেলেন আজীবন। বোল্ট শুধু সন্তোষের সেলফির আবদারই মেটাননি, তাঁকে বুকে টেনে নিয়েছেন। আর এই ভিডিও ট্যুইট করেছে ব্ল্যাকক্যাপস। 

আরও পড়ুন: ICC T20 World Cup 2022: অজিভূমের সাত শহরে বিশ্বযুদ্ধ, ফাইনালের ভেন্য়ু এমসিজি

আইসিসির বেছে নেওয়া 'মোস্ট ভ্যালুয়েবল টিম' (ICC Most Valuable Team) অর্থাৎ টি-২০ বিশ্বকাপের সেরা একাদশ (T20 World Cup 2021) বেছে নিয়েছে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা। এই দলে রয়েছেন বোল্ট। চলতি টি-২০ বিশ্বকাপে দুরন্ত ফর্মে ছিল কেনের টিম। সুপার বারোতে পাঁচের মধ্যে চার ম্যাচ জিতেই নকআউটে উঠেছিল তারা। সেমিফাইনালে ইংল্যান্ডকে উড়িয়ে অস্ট্রেলিয়ার সঙ্গে ফাইনালের টিকিট সংরক্ষণ করেছিল কিউয়িরা। কিন্তু শেষ হার্ডেল টপকাতে পারেনি নিউজিল্যান্ড। তাদের (New Zealand) ৮ উইকেটে হারিয়ে টি-২০ বিশ্বকাপ (T20 World Cup Trophy) জিতেছে অস্ট্রেলিয়া (Australia)। দীর্ঘ ৬ বছরের আইসিসি-র (ICC) ট্রফির খরা কেটেছে অজিদের। নিউজিল্যান্ডের ৫০ ওভারের পর ২০ ওভারের বিশ্বকাপেও তীরে এসে তরী ডুবেছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.