দুই বছর পর মাঠে ফিরছেন বিরাট কোহলির নেতৃত্বে খেলা এই ব্যাটার, কে তিনি?

আর কয়েক ঘণ্টা পরেই তামিলনাড়ু প্রিমিয়ার লিগে (Tamil Nadu Premier League) ডিন্ডিগুল ড্রাগনসের (Dindigul Dragons) বিরুদ্ধে খেলবে রুবি ত্রিচি ওয়ারিওয়র্স (Ruby Trichy Warriors)। সেই ম্যাচ খেলতেন পারেন তিনি।   

Updated By: Jun 24, 2022, 05:15 PM IST
দুই বছর পর মাঠে ফিরছেন বিরাট কোহলির নেতৃত্বে খেলা এই ব্যাটার, কে তিনি?
বিরাটের নেতৃত্বে দাগ কেটেছিলেন এই ওপেনার। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: নিজেকে গুটিয়ে নিয়েছিলেন। হারিয়ে গিয়েছিলেন অন্ধকারে। সেই মুরলী বিজয় (Murali Vijay) ফের একবার বাইশ গজের যুদ্ধে নামতে চলেছেন। প্রায় দুই বছর মাঠে ফিরছেন একদা বিরাট কোহলির (Virat Kohli) দলের এই গুরুত্বপূর্ণ ওপেনার। আর কয়েক ঘণ্টা পরেই তামিলনাড়ু প্রিমিয়ার লিগে (Tamil Nadu Premier League) ডিন্ডিগুল ড্রাগনসের (Dindigul Dragons) বিরুদ্ধে খেলবে রুবি ত্রিচি ওয়ারিওয়র্স (Ruby Trichy Warriors)। সেই ম্যাচ খেলতেন পারেন তিনি। 

২০১৮ সালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পারথে শেষবার টেস্ট খেলেছিলেন মুরলী বিজয়। আইপিএল-এর মঞ্চে তাঁকে ২০২০ সালে দেখা গিয়েছিল। এরপর প্রায় দুই বছর মাঠের থেকে দূরে ছিলেন তিনি। পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছিলেন। ফলে এ বার তাঁর কামব্যাক যে চ্যালেঞ্জিং হবে সেটাই জানালেন এই ওপেনার। 

Murali Vijay

মুরলী বিজয় বলেন, "দুই বছর মাঠে বাইরে থাকা অনেক বড় ব্যাপার। কিন্তু পরিবারকে সময় দেওয়ার দরকারও ছিল। আসলে এই মুহূর্তে আমার কোনও টার্গেট নেই। ভারতীয় দলে ফেরার সম্ভাবনাও নেই। তাই এখন শুধু ক্রিকেট উপভোগ করতে চাই। যতদিন ক্রিকেট উপভোগ করব, ততদিন খেলে যাব।" 

৬১টি টেস্টে ৩৯৮২ রান করেছিলেন মুরলী বিজয়। সঙ্গে রয়েছে ১২টি শতরান ও ১৫টি অর্ধ শতরান। লাল বলের ক্রিকেটে জাত চেনালেও, দেশের হয়ে সীমিত ওভারের ফরম্যাটে একেবারেই দাগ কাটতে পারেননি তিনি। এ দিকে অফ ফর্ম ছাড়া ২০১৮ সালের দিকে চট-আঘাতে জর্জরিত ছিলেন তিনি। তাই মুরলী বিজয়কে জাতীয় দল থেকে ছেঁটে ফেলা হয়। 

আরও পড়ুন: Afghanistan Earthquake Crisis: কেন Hardik Pandya, Shahid Afridi-র কাছে সাহায্য চাইলেন Rashid Khan?

আরও পড়ুন: বিরাট কোহলির পর এ বার রোহিত শর্মাকে ধুয়ে দিলেন কপিল দেব

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.