বেটিং চক্রে জড়িয়ে গেল টলিউডও, গ্রেফতার প্রযোজক

বলিউডের বিন্দু দারা সিংয়ের পর, এবার টলিউডের অজিত সুরেখা। ক্রিকেটের মাথা হেঁট করিয়ে দেওয়ার ফিক্সিং কাণ্ডে গ্রেফতারে এবার জুড়ল টলিউডের নাম। বেটিং চক্রে জড়িয়ে গেল টলিউডও। বেটিংয়ে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করা হয়েছে টলিউডের প্রযোজক অজিত সুরেখাকে। গতকাল রাতে কলকাতার গৌরিবাড়ি লেনের একটি বাড়িতে অভিযান চালায় কলকাতা পুলিসের গোয়েন্দা দফতর এবং এসটিএফ।

Updated By: May 23, 2013, 02:30 PM IST

বলিউডের বিন্দু দারা সিংয়ের পর, এবার টলিউডের অজিত সুরেখা। ক্রিকেটের মাথা হেঁট করিয়ে দেওয়ার ফিক্সিং কাণ্ডে গ্রেফতারে এবার জুড়ল টলিউডের নাম। বেটিং চক্রে জড়িয়ে গেল টলিউডও। বেটিংয়ে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করা হয়েছে টলিউডের প্রযোজক অজিত সুরেখাকে।
গতকাল রাতে কলকাতার গৌরিবাড়ি লেনের একটি বাড়িতে অভিযান চালায় কলকাতা পুলিসের গোয়েন্দা দফতর এবং এসটিএফ। যৌথ ওই অভিযানে পুলিসের জালে ধরা পড়েন বুকি অজিত সুরেখা সহ দশজন। তার কাছ থেকে আটটি মোবাইল ও একটি ল্যাপটপ উদ্ধার করা হয়েছে।
ল্যাপটপে বেটিং সফটওয়্যার লোড করা ছিল বলে জানতে পেরেছে পুলিস। ধৃতদের কাছ থেকে নগদ তিনলক্ষ টাকা উদ্ধার করেছে পুলিস।
পুলিস জানতে পেরেছে ঘোড়দৌড়ে নিয়মিত বিরাট অঙ্কের টাকা লাগাতেন ধৃত অজিত সুরেখা। পুলিসি জিজ্ঞাসাবাদে, গোয়েন্দারা জানতে পেরেছেন এবারই প্রথম ক্রিকেট বেটিং-এ টাকা লাগান অজিত সুরেখা।  ধৃতদের আজ শিয়ালদহ আদালতে তোলা হবে।

.