সমর্থকদের পাশে না পেয়ে এবার সোশ্যাল মিডিয়া বন্ধ করার সিদ্ধান্ত নিল ইস্টবেঙ্গল!

ফের অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে দেয় সমর্থকরা।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Feb 9, 2020, 05:35 PM IST
সমর্থকদের পাশে না পেয়ে এবার সোশ্যাল মিডিয়া বন্ধ করার সিদ্ধান্ত নিল ইস্টবেঙ্গল!

নিজস্ব প্রতিবেদন: হারের ধারা কাটানো যাচ্ছে না। আই লিগের আশা কার্যত শেষ। ইস্টবেঙ্গলের খারাপ সময় কোনভাবেই কাটছে না। এই সময় ক্লাবের কর্তারা ভেবেছিলেন সমর্থকরা ক্লাবের পাশে দাঁড়াবেন। কিন্তু হয়েছে একেবারেই উল্টোটা। কর্তাকে মারধর করা থেকে শুরু করে সোশ্যাল মিডিয়ায় অকথ্য ভাষায় গালিগালাজ। আর এতেই ক্ষুব্ধ এবং মানসিকভাবে আহত ক্লাব কর্তৃপক্ষ।

এই পরিস্থিতিতে অনির্দিষ্টকালের জন্য সমস্ত সোশ্যাল মিডিয়া বন্ধ করার সিদ্ধান্ত নিল ইস্টবেঙ্গল ক্লাব কর্তৃপক্ষ। টুইটারে এই ঘোষণা করে সব সোশ্যাল সাইট বন্ধ করে দেয় তাঁরা। অবশ্য তাতেও সমর্থকদের আক্রোশ থেকে রেহাই মেলেনি। সোশাল মিডিয়া বন্ধ করার খবর টুইটারে দেওয়া মাত্রই ফেসবুকে ফের অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে দেয় সমর্থকরা।

ক্রমাগত ব্যর্থতা। শেষ ছয় ম্যাচে পাঁচটিতে হার। শতবর্ষের বছরে অবনমনের আওতায় দল। এই অবস্থায় শনিবার দুপুরে কোচ মারিও, সহকারি কোচ বাস্তব রায় আর ফিজিক্যাল ট্রেনার কার্লোস নোদারকে তলব করা হয় ক্লাবে। হারের ময়নাতদন্ত করতে কোচিং স্টাফের সঙ্গে বৈঠক করেন ক্লাবের শীর্ষকর্তা দেবব্রত সরকার, ফুটবল সচিব রজত গুহ আর বোর্ডের অন্যতম ডিরেক্টর সৈকত গাঙ্গুলি। কোয়েস জমানায় প্রথমবার ক্লাবের অন্দরে কোচিং স্টাফের সঙ্গে বৈঠক ক্লাব কর্তাদের। দুঘন্টার ম্যারাথন বৈঠকে বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হয়।

আরও পড়ুন - অবসর ভেঙে ফিরলেন সচিন! সাত বছর পর ব্যাট ধরেই প্রথম বলে মারলেন বাউন্ডারি

.