ISL 2020-21: আমার ফুটবল জীবনে এই প্রথম কোনও টুর্নামেন্টে তিন ম্যাচে প্রতিটিতে গোল করলাম: রয় কৃষ্ণা

প্রতিযোগিতায় শুরুর প্রথম তিন ম্যাচে টানা জিততে পারেনি কোনও দল। সেই নজির এবার গড়ল অ্যান্তোনিও লোপেজ হাবাসের দল।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Dec 4, 2020, 07:51 PM IST
ISL 2020-21: আমার ফুটবল জীবনে এই প্রথম কোনও টুর্নামেন্টে তিন ম্যাচে প্রতিটিতে গোল করলাম: রয় কৃষ্ণা
ছবি সৌজন্যে : টুইটার

নিজস্ব প্রতিবেদন:   ওড়িশা এফসি-র বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচ জিতে ইন্ডিয়ান সুপার লিগে ইতিহাস তৈরি করেছে এটিকে মোহনবাগান। প্রতিযোগিতায় শুরুর প্রথম তিন ম্যাচে টানা জিততে পারেনি কোনও দল। সেই নজির এবার গড়ল অ্যান্তোনিও লোপেজ হাবাসের দল।

বৃহস্পতিবার ম্যাচের ইনজুরি টাইমে এটিকে মোহনবাগানের জয়ের হ্যাটট্রিক যিনি এনে দিয়েছেন তিনি রয় কৃষ্ণা। তিনটি ম্যাচেই গোল করেছেন। তিনি তাঁর ফুটবল জীবনে কোন প্রতিযোগিতার শুরুতে প্রথম তিন ম্যাচের প্রত্যেকটিতে এর আগে কখনও গোল করেননি। আর বৃহস্পতিবার গোল করার পর স্পেশাল সেলিব্রেশন ছিল তাঁর আম্মির জন্য। এক সাক্ষাত্কারে জানিয়েছেন রয় কৃষ্ণা ...

#কোনও টুর্নামেন্টে প্রথম তিন ম্যাচে গোল:  আমার ফুটবল জীবনে প্রতিযোগিতা শুরুর প্রথম তিনটি ম্যাচের প্রত্যেকটিতে গোল এর আগে কখনও করিনি। তবে পরপর তিনটি ম্যাচে প্রতিটিতে দুটি করে গোল করার রেকর্ড আছে। এবার সেই রেকর্ডটা ভাঙতে চাই।

#ওড়িশার বিরুদ্ধে শেষ মুহূর্ত পর্যন্ত লড়াই: আমাদের কাছে প্রত্যেকটা ম্যাচেই সমান গুরুত্বপূর্ণ। প্রত্যেকটা ম্যাচই আমরা ফাইনাল ম্যাচ ধরে মাঠে নামি। জেতার চেষ্টা করি। তবে ওড়িশা ম্যাচে জয় আমাদের বেশি আনন্দ দিয়েছে। কারণ শেষ মিনিট পর্যন্ত আমরা হাল ছাড়িনি এবং তার পুরস্কার পেয়েছি।

#হেডে গোল প্রসঙ্গে: হেডে গোল করার জন্য আমি নিয়মিত অনুশীলন করি। ম্যাচটা ড্র হোক আমরা কেউই চাইছিলাম না। আমরা মাঠের মধ্যে ঠিক করেছিলাম, যখনই গোলের সুযোগ পাব সেটা কাজে লাগাব। শেষ মিনিট পর্যন্ত আমরা লড়াই চালিয়ে যাব। ওড়িশার বিরুদ্ধে শেষ মিনিটে গোলটা করার সময় মাথায় ছিল, এটাই গোল করে জেতার সুযোগ।

#স্পেশাল সেলিব্রেশন: বৃহস্পতিবার গোল করার পর স্পেশাল সেলিব্রেশন করেছিলাম। আমার আম্মার জন্য। জন্মদিন ছিল। নিউ জিল্যান্ডে থাকার সময় উনি আমাকে নিজের ছেলের মতো মানুষ করেছেন। বছরের পর বছর আমাকে দেখাশোনা করেছেন। প্রতিদিন ম্যাচের আগে উনি ফোন করে আমাকে শুভেচ্ছা জানান, উদ্বুদ্ধ করেন।

আরও পড়ুন - AUS vs IND: চাহল-নটরাজনের দাপটে প্রথম টি-২০ জিতে নিল টিম ইন্ডিয়া  

.