সিন্ধু, সাক্ষী, দীপাদের হাতে BMW গাড়ির চাবি তুলে দিয়ে সেলফি সচিনের

ভারতীয় খেলাধুলায় বিরল দৃশ্য। রিও অলিম্পিকে দেশকে পদক এনে দেওয়া দুই ক্রীড়াবিদ পি ভি সিন্ধু আর সাক্ষী মালিকের হাতে গাড়ির চাবি তুলে দিলেন কিংবদন্তী ক্রিকেটার সচিন তেন্ডুলকর। একইসঙ্গে দীপা কর্মকার আর সিন্ধুর কোচ গোপিচাঁদকেও গাড়ি দেওয়া হয়। রবিবার সকালে হায়দরাবাদে বিশেষ অনুষ্ঠানে ধরা পড়ল এই বিরল ছবি।

Updated By: Aug 28, 2016, 02:17 PM IST
সিন্ধু, সাক্ষী, দীপাদের হাতে BMW গাড়ির চাবি তুলে দিয়ে সেলফি সচিনের

ওয়েব ডেস্ক: ভারতীয় খেলাধুলায় বিরল দৃশ্য। রিও অলিম্পিকে দেশকে পদক এনে দেওয়া দুই ক্রীড়াবিদ পি ভি সিন্ধু আর সাক্ষী মালিকের হাতে গাড়ির চাবি তুলে দিলেন কিংবদন্তী ক্রিকেটার সচিন তেন্ডুলকর। একইসঙ্গে দীপা কর্মকার আর সিন্ধুর কোচ গোপিচাঁদকেও গাড়ি দেওয়া হয়। রবিবার সকালে হায়দরাবাদে বিশেষ অনুষ্ঠানে ধরা পড়ল এই বিরল ছবি।

আরও পড়ুন- জানেন কি সচিন তেন্ডুলকরের এখন স্বপ্ন কী?

এক মঞ্চে পিভি সিন্ধু, সাক্ষী মালিক, দীপা কর্মকার ও পুলেল্লা গোপিচঁদের সঙ্গে আধুনিক ডন। হায়দরাবাদ ডিসট্রিক্ট ব্যাডমিনটন অ্যাসোসিয়ানের সভাপতি চামুন্ডেশ্বরনাথ সিন্ধুদের বিএমডাব্লু গাড়ি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। সচিনের হাত দিয়ে রবিবার সকালে গাড়ির চাবি তুলে দেওয়া হল সিন্ধুদের হাতে। মাস্টার ব্লাস্টারকে কাছে পেয়ে আপ্লুত দীপা, সিন্ধুরা। এরই মধ্যে সচিনের সঙ্গে সেলফি তোলার আবদার করেন সাক্ষী। নিরাশ করেননি সচিন। তিন মহিলা ক্রীড়াবিদ ও গোপিচাঁদের সঙ্গে সেলফিও তোলেন এই কিংবদন্তী ক্রিকেটার।

.