Team India, T20 World Cup 2022: দলে প্লেয়ার কম, সাপোর্ট স্টাফ বেশি! টিম ইন্ডিয়া দেখে হতবাক ফ্যানরা

টি-২০ বিশ্বকাপ খেলতে যে ভারতীয় দল অস্ট্রেলিয়া উড়ে গেল, সেই দলে খেলোয়াড়ের চেয়ে সাপোর্ট স্টাফের সংখ্যা বেশি। যা দেখে চোখ কপালে উঠেছে ফ্যানদের!

Updated By: Oct 6, 2022, 03:34 PM IST
Team India, T20 World Cup 2022: দলে প্লেয়ার কম, সাপোর্ট স্টাফ বেশি! টিম ইন্ডিয়া দেখে হতবাক ফ্যানরা
সাপোর্ট স্টাফের সংখ্যা দেশে হতবাক অনুরাগীরা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টি-২০ বিশ্বকাপ (ICC Men's T20 World Cup 2022) খেলতে অস্ট্রেলিয়া উড়ে গিয়েছে রোহিত শর্মার (Rohit Sharma) টিম ইন্ডিয়া (Team India)। বিসিসিআই টিম ইন্ডিয়ার যে গ্রুপ ছবি শেয়ার করেছে, সেখানে দেখা যাচ্ছে যে, প্লেয়ারের চেয়ে সাপোর্ট স্টাফের সংখ্যা বেশি। যা দেখে চমকে গিয়েছে ভারতীয় দলের ফ্যানরা। তামিলনাড়ুর আন্তর্জাতিক ক্রিকেটার অভিনব মুকুন্দ ট্যুইট করে সেই ছবি শেয়ার করে লিখেছেন, 'কেউ কি খেয়াল করে দেখেছে যে, সাপোর্ট স্টাফের সংখ্যা প্লেয়ারের চেয়ে বেশি! ১৬ বনাম ১৪। এই নিয়ে সোশ্যাল মিডিয়াতেও বেশ ট্রোল হয়েছে। কেউ বিষয়টিকে ভাল চোখে দেখেছেন, কেউ আবার নান স্বাদের মজার কমেন্টে ভরিয়ে দিয়েছেন অভিনবর পোস্ট।

গতবছর বিরাট কোহলির (Virat Kohli) নেতৃত্বে ভারত কুড়ি ওভারের বিশ্বযুদ্ধে দাগ কাটতে পারেনি একেবারেই। গ্রুপ পর্যায়তেই ভারতের বিদায়ঘণ্টা বেজে গিয়েছিল। এবার ভারতের ওপর প্রত্যাশার পারদ অনেকটাই বেশি। এশিয়া কাপের ব্যর্থতা থেকে ঘুরে দাঁড়িয়ে রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid) শিষ্যরা ঘরের মাঠে ব্যাক-টু-ব্যাক অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিন ম্যাচের টি-২০ সিরিজ ২-১ জিতেছে। বিশ্বযুদ্ধে নামার আগে ভারতের নেট প্র্যাকটিস মোটের ওপর ভালোই হয়েছে। এদিন বিমানবন্দর থেকে টিম ইন্ডিয়ার ছবি যেমন বিসিসিআই শেয়ার করেছে সোশ্যাল মিডিয়ায়। তেমনই বিরাট কোহলি (Virat Kohli), সূর্যকুমার যাদব (Surya Kumar Yadav) ও হার্দিক পাণ্ডিয়াও (Hardik Pandya) সতীর্থদের সঙ্গে সোশ্যালে ছবি ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে। ১৬ অক্টোবর থেকে ১৩ নভেম্বর পর্যন্ত অস্ট্রেলিয়ার মাটিতে চলবে ১৬ দলের মধ্যে কুড়ি ওভারের বিশ্বযুদ্ধ।  

আরও পড়ুন: Team India, T20 World Cup 2022: মিশন বিশ্বকাপ, অস্ট্রেলিয়া উড়ে গেল টিম ইন্ডিয়া, রইল ছবিগুচ্ছ

গত ১২ সেপ্টেম্বর বিসিসিআই বিশ্বকাপের জন্য দল ঘোষণা করেছে। দলে রয়েছেন: রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, ঋষভ পন্থ (উইকেটকিপার), দীনেশ কার্তিক (উইকেটকিপার), হার্দিক পাণ্ডিয়া, আর অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল ভুবনেশ্বর কুমার, হর্ষল প্যাটেল ও অর্শদীপ সিং।  জসপ্রীত বুমরার নাম দলে থাকলেও, চোটের জন্য শেষপর্যন্ত তিনি ছিটকে যান। রোহিতের দলে স্ট্যান্ড বাই হিসাবে রয়েছেন: মহম্মদ শামি, শ্রেয়স আইয়ার, রবি বিষ্ণোই ও দীপক চাহার। যদিও এদিন কোনও স্ট্যান্ড বাই ক্রিকেটারকেই বিমানবন্দরে দেখা যায়নি।

আগামী ২৩ অক্টোবর 'মাদার অফ অল ব্যাটেল' দিয়েই ভারতের বিশ্বকাপ অভিযান শুরু হবে। চিরপ্রতিদ্বন্দী পাকিস্তানের বিরুদ্ধে মাঠে নামবে টিম ইন্ডিয়া। মেলবোর্নে মুখোমুখি হবে দুই দল। গত টি-টোয়েন্টি বিশ্বকাপেও এই পাকিস্তানের বিরুদ্ধে অভিযান শুরু করেছিল ভারত। তবে ১০ উইকেটে লজ্জাজনক ভাবে হেরে গিয়েছিল বিরাট কোহলির দল। সেবারই দুই ফরম্যাটের বিশ্বকাপ মিলিয়ে প্রথমবার পাকিস্তান জিতেছিল ভারতের বিরুদ্ধে। গত ফেব্রুয়ারি মাসেই প্রথম সপ্তাহে ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট বিক্রি শুরু হয়েছিল। মাত্র এক মিনিটের মধ্যেই হুহু করে সব টিকিট বিক্রি হয়ে গিয়েছিল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.