মত্ত অবস্থায় মারপিট! ভারতীয় দলের প্রাক্তন তারকার বিরুদ্ধে গুরুতর অভিযোগ

মেরঠের মুলতাননগরে একই পাড়ায় থাকেন প্রবীন কুমার ও দীনেশ কুমার।

Updated By: Dec 15, 2019, 07:25 AM IST
মত্ত অবস্থায় মারপিট! ভারতীয় দলের প্রাক্তন তারকার বিরুদ্ধে গুরুতর অভিযোগ

নিজস্ব প্রতিবেদন : ভারতীয় দলের প্রাক্তন তারকা প্রবীন কুমারের বিরুদ্ধে গুরুতর অভিযোগ। মত্ত অবস্থায় এক ব্যক্তিকে মারধরের অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। এক সময় ধোনির দলের পেস বিভাগের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন প্রবীন কুমার। খেলেছেন আইপিএল-এ। তবে এখন তিনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে দূরে। প্রবীন কুমারের বিরুদ্ধে পুলিসের কাছে অভিযোগ দায়ের করেছেন দীনেশ কুমার নামের একজন ব্যবসায়ী। দীনেশের দাবি, প্রবীন তাঁকে বেধরক মারধর করেছেন। এমনকী তাঁর সাত বছরের ছেলেকেও ধাক্কা মেরে ফেলে দিয়েছেন প্রবীন কুমার।

মেরঠের মুলতাননগরে একই পাড়ায় থাকেন প্রবীন কুমার ও দীনেশ কুমার। দীনেশ কুমারের ছেলে প্রতিদিন স্কুল বাসে যাতায়াত করে। এদিনও ছেলের অপেক্ষায় রাস্তায় বাইক নিয়ে দাঁড়িয়ে ছিলেন দীনেশ। এর পর স্কুল বাস আসার পর একে একে বাচ্চাদের নামাতে থাকে। সেই সময় গাড়ি নিয়ে হাজির হন প্রবীন। স্কুল বাস থেকে বাচ্চাদের নামতে কিছুটা দেরি হচ্ছিল। প্রবীন কুমারের তর সইছিল না। তিনি হর্ন বাজাতে শুরু করেন। এর পরই দীনেশ কুমারের সঙ্গে কথা কাটাকাটি শুরু হয় প্রবীন কুমারের। মেজাজ হারিয়ে দীনেশের উপর তিনি চড়াও হন বলে অভিযোগ।

আরও পড়ুন-  বুড়ো হাড়ে ভেলকি দেখাতে গিয়ে 'একশোয় শূন্য' আফ্রিদি, নাম হল 'ডাকবাবা'

দীনেশ কুমার পুলিসকে জানিয়েছেন, ঘটনার সময় প্রবীন মত্ত অবস্থায় ছিলেন। মদ্যপ অবস্থায় প্রবীন তাঁকে মারধর করেন। তাতে তাঁর আঙুল ভেঙে গিয়েছে বলে জানিয়েছেন দীনেশ। যদিও প্রবীন কুমার অভিযোগ অস্বীকার করেছেন। তিনি জানিয়েছেন, সামান্য কথা কাটাকাটির পর ব্যাপারটা মিটে যায়। তিনি এমন ঘটনাকে আমল দিতে চান না। তাই পুলিসের কাছে অভিযোগও দায়ের করেননি। 

.