সাহারার পাশে দল

বোর্ড এবং সাহারার মধ্যে বিতর্কে সাহারার পক্ষ নিয়েছে ভারতীয় ক্রিকেটাররা। সাহারা বোর্ডের সঙ্গে দীর্ঘ ১১ বছরের সম্পর্ক ছিন্ন করার পর সেওয়াগ জানিয়েছেন, বিষয় দুর্ভাগ্যজনক। বোর্ডের সঙ্গে সম্পর্ক রাখবে কিনা সেটা সাহারার একান্তই ব্যক্তিগত ব্যপার।

Updated By: Feb 8, 2012, 11:38 AM IST

বোর্ড এবং সাহারার মধ্যে বিতর্কে সাহারার পক্ষ নিয়েছে ভারতীয় ক্রিকেটাররা। সাহারা বোর্ডের সঙ্গে দীর্ঘ ১১ বছরের সম্পর্ক ছিন্ন করার পর সেওয়াগ জানিয়েছেন, বিষয় দুর্ভাগ্যজনক। বোর্ডের সঙ্গে সম্পর্ক রাখবে কিনা সেটা সাহারার একান্তই ব্যক্তিগত ব্যপার। তবে ভারতীয় ক্রিকেটাররা ভারতীয় দলের জার্সিতে সাহারার লোগো পরে খালতে ভালোবাসে এবং স্বচ্ছন্দ বোধ করেন।
অন্যদিকে অস্ট্রেলিয়াতে ত্রিদেশীয় সিরিজের দ্বতীয় ম্যাচে শ্রীলঙ্কের বিরুদ্ধে দলে ফিরছেন বীরেন্দ্র সেওয়াগ। প্রথম ম্যাচে সেওয়াগকে বাইরে রেখে দল গড়ে ধোনি সতীর্থদের চরমবার্তা দিলে চেয়েছিলেন যে দলের প্রতি দায়বদ্ধতা না থাকলে তাকে খেলানো হবে না। যদিও ক্রিকেট মহল মনে করছে ধোনি এবং সেওয়াগের মধ্যে যে বিরোধ তৈরি হয়েছে তারই প্রতিফলন প্রথম ম্যাচ। তবে এই অভিযোগকে গুরুত্ব না দিযে সেওয়াগ নিজস্ব ভঙ্গিতে জানিয়েছেন, যে ভঙ্গিমায় ব্যাট করে স্বচ্ছন্দ বোধ করেন সেই ভঙ্গিমাতেই শ্রীলঙ্কার বিরুদ্ধে ব্যাট করবেন। কারন পার্থের পিচে বল একটু অন্যরকম হওয়াতে টেস্টে ব্যাটিং স্টাইল পরিবর্তন করে সাফল্য পাননি তিনি।

.