যুদ্ধে নামার আগে যোদ্ধাদের সঙ্গে সময় কাটালেন রোহিত- রাহানেরা

ফিরোজ শা কোটলায় অ্যান্ডারসনদের বিরুদ্ধে নামার আগে বেশ ফুরফুরে মেজাজে রোহিত-রাহানেরা। ম্যাচের আগের দিন সন্ধেয় টেরিটোরিয়াল আর্মির সদস্যদের সঙ্গে মিলিত হলেন রোহিত শর্মা,অজিঙ্কা রাহানে,কেদার যাদব,মনীশ পান্ডেরা। তাদের সঙ্গ দিলেন খোদ বিসিসিআই সভাপতি লেফট্যানেন্ট অনুরাগ ঠাকুর। তারা সেনা আধিকারিক ও  জওয়ানদের সঙ্গে  শুধু দেখা করলেন না। মিলিত হলেন তাদের পরিবারের সঙ্গেও। সেনা জওয়ানদের ভারি বন্দুক আর  অস্ত্র দেখে তো তাজ্জব রোহিতরা। তাদের ব্যাটের থেকেও ভারি এই বন্দুক ও গোলাবারুদ নিয়ে জওয়ানরা লড়াই করেন কি করে? তা ভেবেই অবাক হচ্ছেন রাহানেরা।

Updated By: Oct 19, 2016, 09:25 PM IST
যুদ্ধে নামার আগে যোদ্ধাদের সঙ্গে সময় কাটালেন রোহিত- রাহানেরা

ওয়েব ডেস্ক: ফিরোজ শা কোটলায় অ্যান্ডারসনদের বিরুদ্ধে নামার আগে বেশ ফুরফুরে মেজাজে রোহিত-রাহানেরা। ম্যাচের আগের দিন সন্ধেয় টেরিটোরিয়াল আর্মির সদস্যদের সঙ্গে মিলিত হলেন রোহিত শর্মা,অজিঙ্কা রাহানে,কেদার যাদব,মনীশ পান্ডেরা। তাদের সঙ্গ দিলেন খোদ বিসিসিআই সভাপতি লেফট্যানেন্ট অনুরাগ ঠাকুর। তারা সেনা আধিকারিক ও  জওয়ানদের সঙ্গে  শুধু দেখা করলেন না। মিলিত হলেন তাদের পরিবারের সঙ্গেও। সেনা জওয়ানদের ভারি বন্দুক আর  অস্ত্র দেখে তো তাজ্জব রোহিতরা। তাদের ব্যাটের থেকেও ভারি এই বন্দুক ও গোলাবারুদ নিয়ে জওয়ানরা লড়াই করেন কি করে? তা ভেবেই অবাক হচ্ছেন রাহানেরা।

রোহিত-রাহানেদের মতন ক্রিকেট তারকাদের কাছে পেয়ে ছাড়লেন না সেনারাও। প্রানভরে সেলফি তুললেন।সই করা ব্যাট ও টুপি স্মারক হিসেবে রাখলেন। এই মূহুর্তে পাকিস্তানের সঙ্গে ভারতের রাজনৈতিক উত্তেজনা চরমে। এই অবস্থায় সেনা জওয়ানদের সাহস বাড়িয়ে দিলেন ভারতীয় ক্রিকেটাররা। জীবন বিপন্ন করা লড়াই ভুলে অনাবিল আনন্দে মাতলেন সেনা আধিকারিক থেকে জওয়ান সকলেই।

(দেখুন স্পোর্টস ২৪, আজ রাত সাড়ে দশটায়)

.