Syed Mushtaq Ali Trophy: মুম্বইয়ের অভিজাত হোটেলের খাবারের মান নিয়ে অভিযোগ কোয়ারেন্টিনে থাকা ক্রিকেটারদের

কোনও কোনও ক্রিকেটার অভিযোগ জানিয়েছেন যে রুটি নাকি পাপড়ের মতো। এমনকী যে ভাত দেওয়া হচ্ছে তা খাওয়ার উপযুক্ত নয়। 

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jan 4, 2021, 08:52 PM IST
Syed Mushtaq Ali Trophy: মুম্বইয়ের অভিজাত হোটেলের খাবারের মান নিয়ে অভিযোগ কোয়ারেন্টিনে থাকা ক্রিকেটারদের
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন:  করোনা পরবর্তী সময়ে প্রায় ১০ মাস পর আবার দেশের মাঠে ফিরতে চলেছে  ঘরোয়া ক্রিকেট। জানুয়ারির ১০ তারিখ থেকে শুরু হবে সৈয়দ মুস্তাক আলি টি-টোয়েন্টি টুর্নামেন্ট (Syed Mushtaq Ali T20 Trophy)। এদিকে টুর্নামেন্ট শুরুর আগেই নিম্নমানের খাবার নিয়ে বোর্ডের কাছে অভিযোগ জমা পড়ল। মুম্বইয়ের একটি অভিজাত হোটেলের খাবারের মান নিয়ে অভিযোগ কোয়ারেন্টিনে থাকা তিনটি দলের।

দেশের ছটি সেন্টার-ব্যাঙ্গালোর (Bangalore), কলকাতা (Kolkata), ভদোদরা (Vadodara),ইন্দোর (Indore), মুম্বই (Mumbai) এবং চেন্নাইয়ে (Chennai) বায়ো বাবলে হবে  সৈয়দ মুস্তাক আলি টি-টোয়েন্টি টুর্নামেন্ট (Syed Mushtaq Ali T20 Trophy)। মুম্বইয়ে Elite E-এর দলগুলি হল- Haryana, Andhra, Delhi, Mumbai, Kerala and Puducherry। ২ জানুয়ারির মধ্যে নির্দিষ্ট ভেন্যুতে চলে এসেছে প্রত্যেকটি দল। বাধ্যতামূলক কোভিড টেস্টের পর ছয়দিনের কোয়ারেন্টিনে থাকতে হবে প্রত্যেককে।

আরও পড়ুন- গাব্বায় চতুর্থ টেস্ট খেলবে না Team India? জল্পনা ওড়ালেন  Hockley

মুম্বই দলের ম্যানেজার আরমান মালিক (Arman Mallik) খাবারের মান নিয়ে যে অভিযোগ জমা পড়েছে তা স্বীকার করে নিয়েছেন। তিনি জানিয়েছেন, "ক্রিকেটাররা খাবার পরিমান এবং গুণগত মান নিয়ে অভিযোগ জানিয়েছে। খেলোয়াডদের ফিটনেসের জন্য একেবারেই উপযুক্ত নয় এই সব খাবার।এই খাবার খেয়ে ছয় দিনের কোয়ারেন্টিন পর্ব কাটিয়ে ম্য়াচ খেলার জন্য উপযুক্ত নয়।"

কোনও কোনও ক্রিকেটার অভিযোগ জানিয়েছেন যে রুটি নাকি পাপড়ের মতো। এমনকী যে ভাত দেওয়া হচ্ছে তা খাওয়ার উপযুক্ত নয়।  অনেক দলের ক্রিকেটার বাইরের খাবার খেতে চেয়েছিলেন। কিন্তু কোয়ারেন্টিন না শেষ হওয়া পর্যন্ত তা সম্ভব নয়। আবার রুম সার্ভিস ব্যয়বহুল বলেও জানিয়েছেন অনেকেই।  

আরও পড়ুন-বাড়িতে পড়ে গিয়ে বিপত্তি, Sydney টেস্ট থেকে ছিটকে গেলেন অজি পেসার

.