ISL 2020-21: Christmas-এ সারপ্রাইজ! নিউ ইয়ারে স্ত্রী'কে গোল গিফট Roy Krishna'র

লিগে প্রথম পর্বের শেষ ম্যাচ এটিকে মোহনবাগান  (ATK Mohun Bagan) খেলবে ১১ জানুয়ারি। প্রতিপক্ষ মুম্বই সিটি এফসি (Mumbai City FC)।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jan 4, 2021, 07:37 PM IST
 ISL 2020-21: Christmas-এ সারপ্রাইজ! নিউ ইয়ারে স্ত্রী'কে গোল গিফট Roy Krishna'র
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: রবিবার নর্থ ইস্ট ইউনাইটেড এফসি-কে (NorthEast United FC) হারিয়ে আইএসএলে জয়ে ফিরেছে এটিকে মোহনবাগান  (ATK Mohun Bagan)। নতুন বছরের প্রথম ম্যাচ জিততেই আবার লিগ শীর্ষে হাবাসের দল। রবিবার আবার গোল পেয়েছেন রয় কৃষ্ণা (Roy Krishna) । আর নতুন বছরের প্রথম গোল স্ত্রী নাজিয়াকে (Nazia) উপহার দিলেন তিনি। ক্রিসমাসের আগে রয়ের (Roy Krishna)স্ত্রী নাজিয়া (Nazia), ফিজি থেকে গোয়াতে এসে চমকে দিয়েছিলেন।

রবিবার নর্থ ইস্টের (NorthEast United FC) বিরুদ্ধে করা গোলটি স্ত্রী নাজিয়াকে (Nazia)উপহার দিয়ে রয় কৃষ্ণা (Roy Krishna) জানান, "আমি আমার রবিবারের গোল উপহার হিসেবে স্ত্রী নাজিয়াকে দিতে চাই। ও আমার সবচেয়ে বড় সমর্থক আবার সমালোচক। গোল যখন পাই না তখন নানাভাবে আমাকে উদ্বুদ্ধ করে। আমি গোল না পেলে ও খুশি হয় না। এবার তো ক্রিসমাস পালনের জন্য আমাকে চমকে দিয়ে ফিজি থেকে এখানে চলে এসেছিল।"

লিগে প্রথম পর্বের শেষ ম্যাচ এটিকে মোহনবাগান  (ATK Mohun Bagan) খেলবে ১১ জানুয়ারি। প্রতিপক্ষ মুম্বই সিটি এফসি (Mumbai City FC)। সেই মুম্বইয়ের বিরুদ্ধে নামার আগে রয় কৃষ্ণা (Roy Krishna) জানান, "লিগ টেবিলের শীর্ষে আছি বলেই যে মুম্বই সিটির বিরুদ্ধে কোনও বাড়তি সুবিধা পাব বলে মনে করি না। মুম্বই এবার দারুণ খেলছে। শুরু থেকেই লিগ টেবিলে আমাদের সঙ্গে টক্কর দিচ্ছে। ওরা শক্তিশালী প্রতিপক্ষ। দারুণ উত্তেজনাপূর্ণ ম্য়াচ হবে একটা। আমাদের লক্ষ্য হবে নিজেদের ফোকাস ঠিক রাখা। নর্থ-ইস্টের বিরুদ্ধে ম্যাচে যে ভুলগুলো করেছি সেগুলো শুধরে নিতে হবে।"

আরও পড়ুন- ISL 2020-21: জয় দিয়ে বছর শুরু সবুজ-মেরুনের, লিগ শীর্ষে ATK Mohun Bagan

পাশাপাশি রয় কৃষ্ণা (Roy Krishna) আরও জানান, "গতবারের তুলনায় এবার আমাদের দল শক্তিশালী। রক্ষণে শক্তি অনেক বেড়েছে। নতুন কিছু ভাল ফুটবলার যোগ দেওয়ায় দল আরও শক্তিশালী হয়েছে। যত দিন যাবে আমাদের দল আরও ভাল খেলবে বলে আমার বিশ্বাস।"

আরও পড়ুন-Pele'কে টপকালেন Cristiano Ronaldo, ক্লাব ও দেশ মিলিয়ে ৭৫৮ গোল CR7-এর

.