Sachin Tendulkar-Virat Kohli: '১৭০ সেঞ্চুরি এক ছবিতে'! দেখা হল সচিন-কোহলির

ফের দেখা হয়ে গেল দেশের সর্বকালের সেরা দুই ব্যাটারের!

Updated By: Apr 10, 2022, 03:04 PM IST
Sachin Tendulkar-Virat Kohli: '১৭০ সেঞ্চুরি এক ছবিতে'! দেখা হল সচিন-কোহলির
সচিন-কোহলি ফের এক ফ্রেমে

নিজস্ব প্রতিবেদন: ২০১১ সালে ভারত বিশ্বকাপ জেতার পর সচিন তেন্ডুলকরকে (Sachin Tendulkar) কাঁধে চাপিয়ে ওয়াংখেড়ে স্টেডিয়াম ঘুরিয়ে ছিলেন বিরাট কোহলি (Virat Kohli)। কোহলি বলেছিলেন, "মানুষটা ২৩ বছর ধরে দেশের বোঝা বয়েছে, এখন সময় এসেছে, তাকে আমরা কাঁধে চাপিয়ে নিয়ে যাব।" কিংবদন্তি সচিনের প্রতি ব্যাটিং মায়েস্ত্রো বিরাটের শ্রদ্ধা ও ভালবাসা বরাবরই অন্য পর্যায়ের। সচিনকেই নিজের আদর্শ ভেবে ক্রিকেট কেরিয়ার শুরু করেন বিরাট। এক সঙ্গে দেশের জার্সিতে বহু বছর খেলেছেন সচিন-কোহলি। ফের দেখা হয়ে গেল দেশের সর্বকালের সেরা দুই ব্যাটারের। 

গত শনিবার পুণের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore) সাত উইকেটে হারিয়েছে মুম্বই ইন্ডিয়ান্সকে (Mumbai Indians)। ম্যাচের পর মুম্বইয়ের মেন্টর সচিনের সঙ্গে দেখা হয় কোহলির। দু'জনের কথাও হয় বেশ কিছুক্ষণ। কোহলি টুইটারে সচিনের সঙ্গে ছবি শেয়ার করে লিখেছেন, "পাজি তোমার সঙ্গে দেখা হওয়া সবসময় আনন্দের।" সচিন-বিরাটের এই ছবি টুইট করেছে আরসিবি। বিরাটের ফ্র্য়াঞ্চাইজি ছবির ক্যাপশন দিয়েছে,"১৭০ সেঞ্চুরি এক ছবিতে"!  মুম্বইয়ের বিরুদ্ধে কোহলি করেন ৩৬ বলে ঝকঝকে ৪৮। মাত্র দুই রানের জন্য চলতি মরশুমের প্রথম হাফ-সেঞ্চুরি হাতছাড়া হয় বিরাটের। বিরাট চেয়েছিলেন জিতিয়েই মাঠ ছাড়তে। কিন্তু ডিওয়াল্ড ব্রেভিস (Dewald Brevis) ওরফে 'বেবি এবি' (Baby AB) বিরাটকে এলবিডব্লিউ করে দেন! যে আউট নিয়ে বিতর্ক হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

আরও পড়ুন: Virat Kohli: বিরাট রাগে মাটিতে আছাড় মারলেন ব্যাট! কোহলির আউট নিয়ে বিতর্ক অব্যাহত

আরও পড়ুনHarshal Patel: ম্যাচের পরেই মর্মান্তিক খবর, বোন আর নেই! টিম বাসে না উঠে বাড়ি ফিরলেন হর্ষল

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.