হাসপাতালের বেডে শুয়ে রায়না, বার্তা পাঠালেন উদ্বিগ্ন জন্টি রোডস্

বিসিসিআই জানায়, আপাতত সম্পূর্ণ ফিট হতে প্রায় ৪-৬ মাস লাগবে রায়নার।

Updated By: Aug 10, 2019, 01:08 PM IST
হাসপাতালের বেডে শুয়ে রায়না, বার্তা পাঠালেন উদ্বিগ্ন জন্টি রোডস্

নিজস্ব প্রতিবেদন : সফল হাঁটুর অস্ত্রোপচার। চিকিত্সকদের নির্দেশে প্রায় দেড় মাস বিশ্রামে থাকবেন সুরেশ রায়না। গত কয়েক মাস ধরেই হাঁটুর সমস্যায় ভুগছিলেন এই বাঁ হাতি ব্যাটসম্যান। 

শনিবার বিসিসিআই টুইট করে রায়নার অস্ত্রোপচারের কথা জানায়। হাসপাতালের বেডে বাঁ পায়ে ব্যান্ডেজ বাঁধা অবস্থায় রায়নার একটি ছবিও পোস্ট করা হয়। বিসিসিআই জানায়, আপাতত সম্পূর্ণ ফিট হতে প্রায় ৪-৬ মাস লাগবে রায়নার। রায়নার দ্রুত আরোগ্য কামনা করে ভারতীয় ক্রিকেট বোর্ড। 

 

বিসিসিআইয়ের টুইটটির রিপ্লাই করেন দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ক্রিকেট তারকা জন্টি রোডস্। রায়নার উদ্দেশ্যে তিনি লেখেন, "নিজের শরীরকে বোঝো বন্ধু।" জন্টির প্রশংসা করে তিনি বলেন, "তোমার কাজের প্রতি নিষ্ঠা অনেক মানুষকে অনুপ্রাণিত করে।" আপাতত বিশ্রাম নিয়ে শরীরের যত্ন নিতে রায়নাকে অনুরোধ করেন তিনি।  

 

 
এর আগেও সুরেশের প্রশংসা করতে দেখা গিয়েছে জন্টিকে। সম্প্রতি এক সাক্ষাত্কারে তিনি জানান, ভারতের সেরা ফিল্ডার হিসাবে তাঁর পছন্দ রায়না। 

চলতি মাসের ১৭ তারিখ থেকে শুরু হওয়া দলীপ ট্রফিতে খেলার কথা ছিল রায়নার। সেই দল থেকে বাদ পড়লেন বাঁ-হাতি ব্যাটসম্যান রায়না। তা ছাড়াও ২৪ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া বিজয় হাজারে ট্রফিতেও খেলতে পারবেন না তিনি। 

আরও পড়ুন : রোহিত-বিরাটের ঝামেলায় নাটের গুরু কে? জানালেন গাওয়াস্কার

৩২ বছর বয়সী রায়না ভারতের হয়ে ১৮টি টেস্ট, ২২৬ টি একদিনের ইনিংস ও ৭৮টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। ২০১৮-এর জুলাইতে শেষ বার নীল জার্সি গায়ে খেলতে দেখা গিয়েছিল তাঁকে। 

.