বোর্ড সভাপতির পদ থেকে গাভাসকরকে অব্যাহতি দিল সুপ্রিম কোর্ট

ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতির পদ থেকে সুনীল গাভাসকরকে অব্যাহতি দিল সুপ্রিম কোর্ট। অন্তর্বর্তী সভাপতি হিসেবে দায়িত্ব সামলাবেন শিবলাল যাদব। এর আগে গাভাসকর চিঠি লিখে শীর্ষ আদালতকে অনুরোধ করে বোর্ড যেন অন্তর্বর্তী সভাপতি হিসেবে তাঁর পাওনা টাকা মিটিয়ে দেয়। আইপিএল বিতর্কের জেরে বোর্ড সভাপতির পদ থেকে এন শ্রীনিবাসনকে সরিয়ে গাভাসকরকে নিয়োগ করেছিল আদালত।

Updated By: Jul 18, 2014, 05:12 PM IST
বোর্ড সভাপতির পদ থেকে গাভাসকরকে অব্যাহতি দিল সুপ্রিম কোর্ট

দিল্লি: ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতির পদ থেকে সুনীল গাভাসকরকে অব্যাহতি দিল সুপ্রিম কোর্ট। অন্তর্বর্তী সভাপতি হিসেবে দায়িত্ব সামলাবেন শিবলাল যাদব। এর আগে গাভাসকর চিঠি লিখে শীর্ষ আদালতকে অনুরোধ করে বোর্ড যেন অন্তর্বর্তী সভাপতি হিসেবে তাঁর পাওনা টাকা মিটিয়ে দেয়। আইপিএল বিতর্কের জেরে বোর্ড সভাপতির পদ থেকে এন শ্রীনিবাসনকে সরিয়ে গাভাসকরকে নিয়োগ করেছিল আদালত।

২০১৩ সালে আইপিএলে দুর্নীতির অভিযোগ ওঠে শ্রীনিবাসনের জামাই গুরুনাথ মেইয়াপ্পানের বিরুদ্ধে। বিচারক মুকুল মদগলের বেঞ্চে এই বিষয়ে গঠিত কমিটি তদন্ত করছে শ্রীনি ও তাঁর জামাই দুজনের বিরুদ্ধেই। গাভাসকরকে অন্তর্বর্তী সভাপতি নিয়োগ করে তাঁকে কমেন্ট্রি থেকে বিরত থাকতে বলেছিল আদালত। গাভাসকরকে তাঁর পারিশ্রমিক মিটিয়ে দিতে বোর্ডকে নির্দেশ দিয়েছে সুপ্রিম কোর্ট।

 

.