'সুপার সেরেনা', বোল্টের মত দৌড়ে ধরলেন 'ফোন চোর'

এতদিন কোর্টের মধ্যেই তাঁর স্ট্রোক দেখেছে বিশ্ব। এবার কোর্টের বাইরে দেখা গেল সেরেনার নতুন স্ট্রোক। তাঁর মোবাইল চুরি করে পালানো এক ব্যক্তিকে দৌড়ে  ধরে ফেললেন নিজেই। তারপর নিজেই সেই অভিজ্ঞতা সোশাল মিডিয়ায় পোস্ট করেন ।

Updated By: Nov 6, 2015, 11:01 AM IST
'সুপার সেরেনা', বোল্টের মত দৌড়ে ধরলেন 'ফোন চোর'

ওয়েব ডেস্ক: এতদিন কোর্টের মধ্যেই তাঁর স্ট্রোক দেখেছে বিশ্ব। এবার কোর্টের বাইরে দেখা গেল সেরেনার নতুন স্ট্রোক। তাঁর মোবাইল চুরি করে পালানো এক ব্যক্তিকে দৌড়ে  ধরে ফেললেন নিজেই। তারপর নিজেই সেই অভিজ্ঞতা সোশাল মিডিয়ায় পোস্ট করেন ।

নিজের ফেসবুক অ্যাকাউন্টের ওয়ালে ২১ বার গ্র্যাণ্ড স্লাম জয়ী টেনিস তারকা সেরেনা লিখেছেন, "গতকাল ডিনার করতে গিয়ে একটা অদ্ভুত অভিজ্ঞতার সম্মুখীন হলাম। আমি চিনা খাবারের স্বাদ উপভোগ করছিলাম। আমার পাশেই দাঁড়িয়েছিল একটি ছেলে। ৪ জনের টেবিলে আমরা ২ জনই বসে ছিলাম, নিজেদের মধ্যে কথা বলছিলাম। আমি পাশের ছেলেটাকে তেমন ভাবে লক্ষ্যই করিনি। আমার ফোনটা চেয়ারের ওপরেই ছিল। হঠাৎ দেখলাম আমার ফোনটা ও চুরি করল। এরপর ও রেস্তোরাঁ থেকে বেরিয়ে যায়, আমি চেয়ার থেকে উঠে ওকে তাড়া করি। ছেলেটাকে গিয়ে বলি আপনি ভুল ফোন নিয়ে এসেছেন..."অতপর নিজের ফোনটা উদ্ধার করেন সেরেনা। তিনি মনে করেন এটা 'নারীর জয়'।

 

.