ইমরান খানকে বিষ খাইয়ে মারার চেষ্টায় ছিলেন প্রাক্তন স্ত্রী রেহাম!

লাভ, ধোকা অ্যান্ড পলিটিক্স। ইমরান খানের জীবনে যা ঘটছে তাকে এমন ছাড়া আর কী বলা চলে। ক দিন আগেই প্রকাশিত হয়েছিল সাংবাদিক স্ত্রী রেহাম খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়েছে ইমরানের। বিয়ের ১০ মাসের মাথায় দ্বিতীয় স্ত্রী রেহাম খানের সঙ্গে ইমরানে বিচ্ছেদের খবর শোনা গোটা বিশ্ব। কিন্তু কারণটা তখনও জানা যায়নি। পাকিস্তান সংবাদমাধ্যম সূত্রে খবর, ইমরানকে স্লো পয়জেনিংয়ের মাধ্যমে খুনের চক্রান্ত করেছিলেন রেহাম।

Updated By: Nov 5, 2015, 05:01 PM IST
ইমরান খানকে বিষ খাইয়ে মারার চেষ্টায় ছিলেন প্রাক্তন স্ত্রী রেহাম!

ওয়েব ডেস্ক: লাভ, ধোকা অ্যান্ড পলিটিক্স। ইমরান খানের জীবনে যা ঘটছে তাকে এমন ছাড়া আর কী বলা চলে। ক দিন আগেই প্রকাশিত হয়েছিল সাংবাদিক স্ত্রী রেহাম খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়েছে ইমরানের। বিয়ের ১০ মাসের মাথায় দ্বিতীয় স্ত্রী রেহাম খানের সঙ্গে ইমরানে বিচ্ছেদের খবর শোনা গোটা বিশ্ব। কিন্তু কারণটা তখনও জানা যায়নি। পাকিস্তান সংবাদমাধ্যম সূত্রে খবর, ইমরানকে স্লো পয়জেনিংয়ের মাধ্যমে খুনের চক্রান্ত করেছিলেন রেহাম।

সেই খবর ইমরান জেনে যাওয়ার পরই সম্পর্কে ইতি টানার কথা ঘোষণা করেন কিংবদন্তি এই পাক ক্রিকেটার। ইমরানের ঘনিষ্ঠ এক বন্ধুর মাধ্যমে পাক গোয়েন্দা সংস্থার কাছে খবর যায় রেহামের মতিগতি ঠিক নেই। ইমরান খানের পার্টি পিটিআই-এর শীর্ষ পদে উঠতে স্বামীকে বিষ দিয়ে মারতে চেয়েছিলেন রেহাম।  ক দিন ধরেই শোনা যাচ্ছিল পিটিআই-দলের হয়ে ভোটে দাঁড়ানোর কথা ভাবছেন রেহাম। ইমরান তাতে নাকি ক্ষুব্ধ ছিলেন।

গত জানুয়ারিতে ব্রিটিশ সাংবাদিক রেহামের সঙ্গে বিয়ে হয় ইমরানের। এর আগে ২০০৪ সালে আরেক ব্রিটিশ জেমিমা গোল্ডস্মিথের সঙ্গে ৯ বছরের সংসারের ইতি টানেন ইমরান।

(সূত্র-পাকিস্তানের বিভিন্ন ওয়েবসাইট)

.