Sunil Gavaskar | ICC World Cup 2023: বিশ্বকাপে ধুন্ধুমার হবেই এই দুয়ের! রোহিতের সংসারে অশান্তির গন্ধ পাচ্ছেন মহারথী

Sunil Gavaskar Predicts Fight Between Two Stars In ICC World Cup 2023: আসন্ন বিশ্বকাপে একটি নির্দিষ্ট জায়গায় লড়াই হবে। অংশ নিতে হবে দুই ক্রিকেটারকে। রোহিতের সংসারে লড়াইয়ের গন্ধ পাচ্ছেন সানি।  

Reported By: শুভপম সাহা | Updated By: Sep 6, 2023, 07:42 PM IST
Sunil Gavaskar | ICC World Cup 2023: বিশ্বকাপে ধুন্ধুমার হবেই এই দুয়ের! রোহিতের সংসারে অশান্তির গন্ধ পাচ্ছেন মহারথী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিশ্বকাপের দল ঘোষণা করে দিয়েছে ভারত (India ODI WC 2023 Squad Announcement)। গত মঙ্গলবার ক্যান্ডিতে সাংবাদিক বৈঠক করেছিলেন জাতীয় দলের প্রধান নির্বাচক অজিত আগরকর ও অধিনায়ক রোহিত শর্মা। পূর্বনির্ধারিত সময় অনুযায়ী, একেবারে ঘড়ির কাঁটা ধরে, দুপুর দেড়টায় দল বেছে নেন আগরকর অ্যান্ড কোং। ১৫ সদস্যের স্কোয়াড হয়েছে রোহিত শর্মা (Rohit Sharma), শুভমন গিল (Shubman Gill), বিরাট কোহলি (Virat Kohli), শ্রেয়স আইয়ার (Shreyas Iyer), ঈশান কিশান (Ishan Kishan), কেএল রাহুল (KL Rahul), হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya), সূর্যকুমার যাদব (Suryakumar Yadav), রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja), অক্ষর প্যাটেল (Axar Patel), শার্দূল ঠাকুর (Shardul Thakur), জসপ্রীত বুমরা (Jasprit Bumrah), মহম্মদ শামি (Mohammad Shami), মহম্মদ সিরাজ (Mohammed Siraj) ও কুলদীপ যাদব  (Kuldeep Yadav)। এই দলে কে চারে ও কে পাঁচে ব্যাট করবে তা এখনও রহস্য়ে মোড়া। কিংবদন্তি সুনীল গাভাসকর মনে করছেন যে চার নম্বর জায়গায় ধুন্ধুমার হবে দুই ক্রিকেটারের মধ্যে। সানি জানালেন তাঁদের নামও।

আরও পড়ুন: India vs Iraq Live streaming: মাঠে নামছে সুনীলহীন ভারত, জেনে নিন খেলা দেখার সব রাস্তা

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে সানি বলেন, 'আমার মনে হয় চার নম্বর জায়গার জন্য লড়াই হবে শ্রেয়স আইয়ার ও কেএল রাহুলের মধ্য়ে। ঈশান কিশান যে ফর্মে আছে, ও ব্য়াটার হিসেবেই দলে থাকবে। রাহুল উইকেটের পিছনে। তবে যদি রাহুল-ঈশান দু'জনেই খেলে, তাহলে ঈশানের উইকেটকিপিং করা উচিত। রাহুল গুরুতর চোট-আঘাতের মধ্যে দিয়ে গিয়েছে। ঈশান উইকেটকিপিং করলেই ভালো হবে।' ১২ বছর পর ফের ভারতে বিশ্বকাপ। ওয়ার্ম-আপ ম্যাচ নিয়ে মোট ১২টি শহরের ডজন ভেন্যু বেছে নেওয়া হয়েছে বিশ্বকাপ আয়োজন করার জন্য। ৫ অক্টোবর থেকে ১৯ নভেম্বর পর্যন্ত ৪৮ ম্যাচের বিশ্বযুদ্ধের আসর বসবে। এবার ১০ দলের শুধু রণাঙ্গনে নামার অপেক্ষা। তবে ভারত ২০১৩ সালের পর আর কোনও আইসিসি-র ট্রফি জিততে পারেনি। ভারতের কাছে এবার রয়েছে কাপে ভাগ বসানোর সুবর্ণ সুযোগ। কারণ খেলা দেশের মাটিতেই।

আরও পড়ুন: India ODI WC 2023 Squad Announcement: বিশ্বকাপের আগুনে দল ঘোষণা ভারতের, বাদ পড়লেন কোন কোন তারকা?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.