ফের কেরালার সাই ক্যাম্পাসে আত্মহত্যার চেষ্টা

ফের কেরালার সাই ক্যাম্পাসে আত্মহত্যার চেষ্টা। এবার হাতের শিরা কেটে আত্মহত্যার চেষ্টা করলেন আঠেরো বছরের এক তরুণী অ্যাথলিট।  পুলিস সূত্রে জানা গেছে বুধবার সকালে এই ঘটনা ঘটে। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে পাঠানো হয়। ওই অ্যাথলিটের হাতে তিনটি সেলাই পড়েছে। আপাতত বিপদমুক্ত তিনি। প্রাথমিক চিকিত্সার পর  তাকে মনোরোগ বিশেষজ্ঞের কাছে পাঠানো হয়েছে।

Updated By: Jun 10, 2015, 06:22 PM IST

ওয়েব ডেস্ক: ফের কেরালার সাই ক্যাম্পাসে আত্মহত্যার চেষ্টা। এবার হাতের শিরা কেটে আত্মহত্যার চেষ্টা করলেন আঠেরো বছরের এক তরুণী অ্যাথলিট।  পুলিস সূত্রে জানা গেছে বুধবার সকালে এই ঘটনা ঘটে। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে পাঠানো হয়। ওই অ্যাথলিটের হাতে তিনটি সেলাই পড়েছে। আপাতত বিপদমুক্ত তিনি। প্রাথমিক চিকিত্সার পর  তাকে মনোরোগ বিশেষজ্ঞের কাছে পাঠানো হয়েছে।

যদিও মনোরোগ বিশেষজ্ঞদের না দেখিয়েই চলে যান এই অ্যাথলিট। প্রাথমিক তদন্তে পুলিস জানতে পেরেছে সাইয়ের হস্টেলে চোরের অপবাদ দেওয়ায় এই ঘটনা ঘটিয়েছেন ওই শর্ট ডিস্টেন্স রানার। গতমাসে কেরালার আলাপুজাতে সাই ওয়াটার স্পোর্টস সেন্টারে চার মহিলা অ্যাথলিট বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন। সেই ঘটনায় একজন মারা গিয়েছিলেন। তারপর ফের এরকম ঘটনায় বেশ উদ্বিগ্ন ক্রীড়ামহল। সাই কর্তৃপক্ষ গোটা ঘটনায় তদন্তের নির্দেশ দিয়েছে।

.