Sourav Ganguly: সুস্থ আছেন মহারাজ, বর্ষশেষে বাড়িতে দাদা

আপাতত বাড়িতেই আইসোলেশনে থাকবেন দাদা, যদিও তার ওমিক্রন রিপোর্ট এখনও আসেনি 

Updated By: Dec 31, 2021, 02:47 PM IST
Sourav Ganguly: সুস্থ আছেন মহারাজ, বর্ষশেষে বাড়িতে দাদা
হাসপাতাল থেকে বেরিয়ে বাড়ির পথে সৌরভ গঙ্গোপাধ্যায়

নিজস্ব প্রতিবেদন: সুস্থ আছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তার শারীরিক অবস্থার আরও উন্নতি হয়েছে। রাতে ভাল ঘুম এবং খাওয়া স্বাভাবিক রয়েছে মহারাজের এমনটাই জানা গেছে হাসপাতাল সূত্রে।

সৌরভ যেদিন হাসপাতালে ভর্তি হন সেদিন তাকে ডক্সিসাইক্লিন জাতীয় অসুধ দেওয়া হয়। এরসঙ্গেই তাকে ককটেল অ্যান্টিবডি দেওয়া হয়। এরপরেই জানা যায় মহারাজ সম্ভবত ওমিক্রন আক্রান্ত নন। ওমিক্রন আক্রান্ত হলে চিকিৎসায় যা সাড়া দেওয়ার কথা, তার থেকে ভাল সাড়া দিয়েছে দাদা। পরবর্তীকালে সর্দি জমে থাকার সমস্যারও সমাধান হয় তার। 

আরও পড়ুন: Quinton de Kock: ২৯ বছরেই টেস্ট ক্রিকেট থেকে সন্ন্যাস! কারণ অত্যন্ত বিশেষ

আগের থেকে অনেক বেশি সুস্থ রয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। স্বাভাবিক খাওয়া দাওয়া করছেন তিনি। একইসঙ্গে প্রেসার, পালস রেট সব স্বাভাবিক আছে তার। এরফলেই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হল সৌরভ গঙ্গোপাধ্যায়কে। নিজের গাড়িতেই হাসপাতাল থেকে বাড়ি গেলেন তিনি। 

 

বৃহস্পতিবার হাসপাতাল থেকেই সেঞ্চুরিয়ানে ভারত বনাম দক্ষিণ আফ্রিকার প্রথম টেস্ট নজর রেখেছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। কোহলিদের জয়ের পর টুইটও করেন তিনি। টুইটে দাদা লিখেছেন, 'দারুণ জয় টিম ইন্ডিয়ার। এই ফলাফলে আমি একেবারেই অবাক হইনি। ভারতকে এই সিরিজে হারানো কঠিন হতে চলেছে। দক্ষিণ আফ্রিকাকে নিজের ক্ষমতা বাইরে গিয়ে খেলতে হবে। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা'।      

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.