বিসিসিআইকে তুলোধনা করলেন স্টিফেন ফ্লেমিং

ভারতীয় ক্রিকেট দলের সম্ভাব্য কোচের দৌড়ে রয়েছেন নিউজিল্যান্ডের প্রাক্তন অধিনায়ক স্টিফেন ফ্লেমিং। সেই ফ্লেমিংই এবার ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডকে তুলোধনা করলেন। ইংল্যান্ডের কাছে টেস্ট সিরিজে ভারতের লজ্জাজনক হারের জন্য ভারতীয় ক্রিকেট বোর্ডের পরিকল্পনাকেই দায়ী করলেন নিউজিল্যান্ডের প্রাক্তন অধিনায়ক স্টিফেন ফ্লেমিং।

Updated By: Aug 23, 2014, 08:38 PM IST
বিসিসিআইকে তুলোধনা করলেন স্টিফেন ফ্লেমিং

ব্যুরো: ভারতীয় ক্রিকেট দলের সম্ভাব্য কোচের দৌড়ে রয়েছেন নিউজিল্যান্ডের প্রাক্তন অধিনায়ক স্টিফেন ফ্লেমিং। সেই ফ্লেমিংই এবার ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডকে তুলোধনা করলেন। ইংল্যান্ডের কাছে টেস্ট সিরিজে ভারতের লজ্জাজনক হারের জন্য ভারতীয় ক্রিকেট বোর্ডের পরিকল্পনাকেই দায়ী করলেন নিউজিল্যান্ডের প্রাক্তন অধিনায়ক স্টিফেন ফ্লেমিং।

তিনি বলেন টেস্টে উন্নতি করতে গেলে মুরলি বিজয়,চেতেশ্বর পূজারাদের মতন ক্রিকেটারদের নিয়ে নির্দিষ্ট একটা পুল তৈরি করতে হবে। তাদেরকে আইপিএল থেকে দূরে রাখতে হবে।  তিনি বলেন প্রত্যেক দেশ লম্বা ফরম্যাটের জন্য একটা বিশেষ দল তৈরি রাখে। তাদেরকেই টেস্টের জন্য ভাবা হয়। আইপিএল না খেললে ক্রিকেটারদের আর্থিক ক্ষতির বিষয়টি অবশ্য পুষিয়ে দিতে হবে বিসিসিআইকে। তার মতে মুরলি বিজয়, চেতেশ্বর পূজারারা ছোট ফরম্যাটেও খুব ভাল খেলেন। কিন্তু টেস্টের মত জায়গায় অনেক বেশি সফল হতে পারেন বিজয়রা।

 

.