Srilanka ম্যাচের আগেই Prithvi Shaw কে হারালেন Shikhar Dhawan! ভিডিও ভাইরাল

নিজস্ব প্রতিবেদন: টুইটার অনুগামীদের সঙ্গে বন্ধন অটুট রাখতে মজার গেম আয়োজন করেছে বিসিসিআই (BCCI)। গেসিং গেমের প্রথম অংশগ্রহণকারী শিখর ধাওয়ান (Shikhar Dhawan) ও পৃথ্বী শ (Prithvi Shaw)। হাড্ডাহাড্ডি লড়াইয়ে অনুজ পৃথ্বী শ কে হারিয়েই দিলেন ধাওয়ান। মজার গেমের সেই ভিডিও পোস্ট করেছে বিসিসিআই। আর মুহূর্তের মধ্যেই নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে সেটি।

গেমের নাম মিউজিক ও মাইম। অর্থাৎ এক জনের কানে যখন তারস্বরে গান বাজবে তখন অপরপক্ষের বাচনভঙ্গী দেখে অনুধাবন করতে হবে তাঁর বলা শব্দ। গেমটিতে দুটি কার্ড ছিল। একটিতে শ্রীলঙ্কা সফরে খেলোয়াড়দের নাম এবং অন্যটিতে খাবারের আইটেমের নাম ছিল। ধাওয়ান খেলোয়াড়দের নাম অনুমান করেছিলেন, এবং শ খাবারের জিনিসপত্র সম্পর্কে জিজ্ঞাসা করেছিলেন। সঠিক উত্তরের নিরিখে যদিও জয়ী হয়েছেন ধাওয়ান।

আরও পড়ুন: ডাবলসে জয় দিয়ে Wimbledon-এ যাত্রা শুরু Sania Mirza-র

প্রসঙ্গত, আগামী ১৩ জুলাই থেকে ভারতের শ্রীলঙ্কা সফর শুরু হচ্ছে। ওইদিন সিরিজের প্রথম ওয়ান ডে ম্যাচে মুখোমুখি হচ্ছে দুই দল। ১৬ এবং ১৮ জুলাই ভারত ও শ্রীলঙ্কার মধ্যে যথাক্রমে দ্বিতীয় এবং তৃতীয় ওয়ান ডে ম্যাচ অনুষ্ঠিত হতে চলেছে।

আরও পড়ুন: WTC জেতার পর কেন Kohli-র কাঁধে মাথা রেখেছিলেন?মুখ খুললেন উইলিয়ামসন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 
English Title: 
Sri Lanka vs India: Shikhar Dhawan, Prithvi Shaw Play "Music And Mime" Guessing Game. Watch
News Source: 
Home Title: 

Srilanka ম্যাচের আগেই  Prithvi Shaw কে হারালেন Shikhar Dhawan! ভিডিও ভাইরাল

Srilanka ম্যাচের আগেই  Prithvi Shaw কে হারালেন Shikhar Dhawan! ভিডিও ভাইরাল
Yes
Is Blog?: 
No
Section: