ট্রেন্ডিং #PURANE, Pujara-Rahane-এর অবসর ঘোষণা করে দিল টুইটার

পূজারা-রাহানেকে আর দলে চাইছেন না ফ্যানদের একাংশ। কেপটাউনে দ্বিতীয় ইনিংসে ব্যর্থতার পর এই দুই ক্রিকেটারকে কার্যত অবসরে পাঠাল টুইটার!

Updated By: Jan 13, 2022, 05:17 PM IST
ট্রেন্ডিং #PURANE, Pujara-Rahane-এর অবসর ঘোষণা করে দিল টুইটার
অজিঙ্কা রাহানে

নিজস্ব প্রতিবেদন: আবারও ব্যাট হাতে ব্যর্থ চেতেশ্বর পূজারা (Cheteshwar Pujara) ও অজিঙ্কা রাহানে (Ajinkya Rahane)। কেপটাউনে দ্বিতীয় ইনিংসে পূজারা ৯ ও রাহানে ১ রান করেন। পূজারা-রাহানাকে আর ভারতীয় দলে দেখতে চাইছেন না টিম ইন্ডিয়ার ফ্যানরা। ভারতীয় টেস্ট টিমের দুই মহাতারকা ফিরতেই টুইটারে ট্রেন্ডিং হচ্ছে #PURANE, #ThankYouPujara ও #ThankYouRahane! 'হ্যাশট্যাগ পুরানে'র ব্য়বহারে ফ্যানরা শুধুই পূজারা ও রাহানের নাম জুড়ে দেননি। তাঁরা বুঝিয়ে দিচ্ছেন যে, কোহলির দলের এই দুই ব্যাটার পুরনো হয়ে গিয়েছেন। পূজারা-রাহানের আরও একটি ফ্লপ শো দেখার পর ফ্যানরা কার্যত তাঁদের অবসরে পাঠিয়ে দিল। পূজারা-রাহানের ধারাবাহিক ব্যর্থতা অব্যাহত। এই দুই ক্রিকেটারের দলে জায়গা পাওয়া নিয়ে বহু দিন ধরেই প্রশ্ন উঠছে। সুনীল গাভাসকরের মতো প্রাক্তনরা জানিয়ে দিয়েছেন যে, এই দুই ব্য়াটারের দলে আর সুযোগ না পাওয়াই কাম্য। 

আরও পড়ুন: Bhanuka Rajapaksa: ১০ দিন আগে অবসর নেন এই ক্রিকেটার, এখন বলছেন ফের খেলবেন!
 

পূজারা হয়তো ভবিষ্যতে দলে সুযোগ পাবেন। কিন্তু রাহানে আর সুযোগ পাবেন কিনা তা নিয়ে সন্দেহ রয়ছে। কেপটাউনে প্রথম ইনিংসে ৯ রানে আউট হন রাহানে।রাহানেকে আর একটা সুযোগই দেওয়া হবে বলে কার্যত কড়া বার্তা দেন ভারতীয় দলের ব্যাটিং কোচ বিক্রম রাঠোর (Vikram Rathour)। তিনি জানান,"রাহানে ওর সেরাটা দিয়ে চেষ্টা করছে। ও সত্যিই ভাল ব্যাট করছে নেটে এবং মিডল অর্ডারে। এই চলতি সিরিজেও কয়েকটি কার্যকর ইনিংস খেলেছেন রাহানে। আমাদের একটাই চিন্তার বিষয়। ও ভাল শুরু করেও বড় রান করতে পারছে না। যার জন্য ও চেষ্টা করে যাচ্ছে। আমরা আশাবাদী যে, টিম ম্যানেজমেন্ট রাহানে এক বা একের বেশি সুযোগ দেবে। তারপর ভাবব কে এই জায়গায় খেলার দাবিদার। আমরা রাহানের সঙ্গে আছি।"রাঠোরের কথায় একটা বিষয় স্পষ্ট হয়ে গেল যে, রাহানে এক বা একাধিক সুযোগে নিজেকে প্রমাণ করতে না পারেন, তাহলে তাঁর জন্য জাতীয় দলের দরজা বন্ধ হয়ে যাবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.