পুণের পরবাস শেষ হতে পারে মহারাজের

আইপিএলে পর পর হারে বিধ্বস্ত পুণে ওয়ারিয়রস দল থেকে বাদ পড়তে পারেন সৌরভ গাঙ্গুলি। শেষ ম্যাচে হারের পর লিগে শেষ চারে যাওয়ার আশা শেষ পুণের। এর পর সৌরভকে দলে রাখা নিয়ে পুণে দলের ম্যানেজমেন্ট কঠিন সিদ্ধান্ত নিতে পারে বলেই মনে করা হচ্ছে। বেঙ্গালোরের সঙ্গে ম্যাচের আগে টিম মিটিংয়েই সৌরভের ভাগ্য নির্ধারিত হয়ে যাবে। আশঙ্কা সত্যি হলে পুণের শেষ তিনটি ম্যাচে মাঠের বাইরেই থাকতে হবে বড়িশার ছেলেকে।
আইপিএলে এখনও পর্যন্ত ১৩টি ম্যাচের মধ্যে ৯টিতেই হেরেছে পুণে। আর সৌরভের সংগ্রহ সাকুল্যে ২৬১ রান। এই অবস্থায় পুণে দলের এক কর্মকর্তা জানিয়েছেন, "এর থেকে খারাপ আর কিছু হতে পারে না। সৌরভ নিজে সরে যেতে চাইলে স্বাগত জানাব।"
সৌরভের বিভিন্ন সিদ্ধান্ত নিয়েও দলের মধ্যে প্রশ্ন উঠেছে। এশিয়া কাপে দূরন্ত ফর্মে থাকা সত্বেও বাংলাদেশি ওপেনার তামিম ইকবালকে একটি ম্যাচ খেলার সুযোগ না-দেওয়া, টি টুয়েন্টি স্পেশালিস্ট আলফান্সো থমাসকে না-খেলানো, প্রথম তিনটি ম্যাচে ভাল পারফর্ম করলেও ওয়েস্ট ইন্ডিয়ান মারলন স্যমুয়েলকে দল থেকে ছেঁটে ফেলায় খুশি নন অনেকেই।
সব মিলিয়ে পুণে দলে দাদার ইনিংস শেষ বলেই মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। সেক্ষেত্রে সম্মানজনক অব্যাহতি ছাড়া পথ খোলা নেই সৌরভের সামনে।

English Title: 
sourav may sacked
Home Title: 

পুণের পরবাস শেষ হতে পারে মহারাজের

No
5512
Is Blog?: 
No
Section: