বাঙালিরা মানসিকভাবে ভীষণ শক্তিশালী, যে কারণে সৌরভ এত বুদ্ধিমান: শোয়েব আখতার

ওয়ান ডে ক্রিকেটে আমার দেখা সেরা সাহসী ওপেনার সৌরভই।

Updated By: Jun 9, 2020, 03:01 PM IST
বাঙালিরা মানসিকভাবে ভীষণ শক্তিশালী, যে কারণে সৌরভ এত বুদ্ধিমান: শোয়েব আখতার

নিজস্ব প্রতিবেদন: আরও একবার প্রাক্তন ভারত অধিনায়ক তথা বর্তমান বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলির প্রশংসায় পঞ্চমুখ  প্রাক্তন পাকিস্তানি পেসার শোয়েব আখতার। তাঁর মতে, ভারতের সেরা অধিনায়ক সৌরভই। পাশাপাশি বললেন সৌরভ তাঁর কেরিয়ারে দেখা সবচেয়ে সাহসী ব্যাটসম্যান।  

বাইশ গজের লড়াইয়ে বহুবারই শোয়েব আখতারের গতি আর বাউন্সারের সামনে পরাস্ত হয়ে হয়েছিল সৌরভ গাঙ্গুলিকে। কিন্তু তবুও হাল ছাড়েননি মহারাজ। দাঁতে দাঁত চেপে তাঁর লড়াই করার মানসিকতা আর সাহসকে কুর্নিশ জানাচ্ছেন রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস। স্পষ্টতই তিনি বলে দিলেন, তাঁর কেরিয়ারে যাঁদের তিনি বোলিং করেছেন তাঁদের মধ্যে সবচেয়ে সাহসী ব্যাটসম্যানের নাম সৌরভ গাঙ্গুলি।

সেই সঙ্গে শোয়েব আখতার বলেন, "আমার দেখা ভারতের সেরা অধিনায়কের নাম সৌরভ গাঙ্গুলি। ধোনিও খুব ভালো নেতা। কিন্তু যে সময়ের কথা আমি বলছি সেটা হল যে আমার ধারণা ছিল ভারত পাকিস্তানের বিরুদ্ধে জিততে পারে না। ৯৯ সালে আমরা কিন্তু ভারতের বিরুদ্ধে অনেক ম্যাচ জিতেছি। কিন্তু সৌরভ ক্যাপ্টেন হওয়ার পরই গোটা দল বদলাতে শুরু করে। "

পাশাপাশি প্রাক্তন পাক পেসার সৌরভের ভূয়সী প্রশংসা করে বলেন, " ওয়ান ডে ক্রিকেটে আমার দেখা সেরা সাহসী ওপেনার সৌরভই। আমাকে খেলতে ওর কখনও সমস্যা হয়নি। বাঙালিরা মানসিকভাবে ভীষণ শক্তিশালী হয়। যে কারণে সৌরভ এত বুদ্ধিমান।"

আরও পড়ুন - লকডাউনের পর এবার স্টেডিয়ামে জঙ্গি আক্রমণের আশঙ্কা! সতর্ক ইপিএল কর্তৃপক্ষ  

.