পার্কে ছবি দিলেন সৌরভ, খুনসুঁটি করে গেলেন মেয়ে সানা

প্রাপ্তবয়স্ক হয়েছে মেয়ে। ফলে বাবার সঙ্গে এখন তাঁর সম্পর্ক বন্ধুত্বের।

Updated By: Dec 30, 2019, 01:35 PM IST
পার্কে ছবি দিলেন সৌরভ, খুনসুঁটি করে গেলেন মেয়ে সানা

নিজস্ব প্রতিবেদন : বাবা-মেয়ের মিষ্টি সম্পর্ক এমনই। আদর মাখানো। খুনসুঁটিতে ভরা। সৌরভ গাঙ্গুলি আর সানা যেন সেই সম্পর্কের সংজ্ঞা বুঝিয়ে চলেছেন বারবার। প্রাপ্তবয়স্ক হয়েছে মেয়ে। ফলে বাবার সঙ্গে এখন তাঁর সম্পর্ক বন্ধুত্বের। আর বন্ধুত্বে একটু খুনসুঁটি না হলে হয়! এর আগেও সোশ্যাল মিডিয়ায় সৌরভ-সানার খুনসুঁটি দেখা গিয়েছে। আরও একবার বাবাকে বোল্ড করলেন সানা। 

ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন সৌরভ। তাতে দেখা যাচ্ছে, শুটিংয়ের জন্য রবিবার কোনও এক পার্কে দাঁড়িয়ে রয়েছেন বিসিসিআই সভাপতি। আর সেই ছবির ক্যাপশন-এ সৌরভ লিখেছেন, ''রবিবার কাজ করতে একদম ভাল লাগে না।'' সেই ছবিতেই সানা লেখেন, আন্দাজ করে বলো তো, কে কাজ করে না এবং দুপুর ১২টা পর্যন্ত বিছানায় থাকে!‌ বাবা, তুমি এগিয়ে চল। শেষে একটি ইমোজি জুড়ে দেন সানা। এর পরই সৌরভের ভক্তরাও তাঁর সঙ্গে খুনসুঁটিতে মেতে ওঠেন।

আরও পড়ুন-  বুমরা থেকে রশিদ খান, সবার বোলিং অ্যাকশন নকল করে দেখাচ্ছে দশ বছরের খুদে

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

Hate working on a Sunday 

A post shared by SOURAV GANGULY (@souravganguly) on

কিছুদিন আগেই ইডেনে গোলাপি টেস্টের সময় ভ্রু কুঁচকে একটি ছবি পোস্ট করেছিলেন সৌরভ। তাতে সানা লিখেছিলেন, কোনটা তোমার পছন্দ হচ্ছে না বলো তো! সৌরভ উত্তরে লেখেন, এই যে তুমি দিন দিন অবাধ্য হয়ে উঠছো। পাল্টা সানা লেখেন, তোমার থেকেই তো শিখছি। কিছুদিন আগেই সানা প্রাপ্তবয়স্ক হয়েছেন। তবে তাতে বাবার কাছে যেন তিনি এখনও সেই ছোট্ট সানাই রয়েছেন!

.