খেলার ছলে আরতি করেছিল মেয়ে, রাগে টিভি ভেঙেছিলেন আফ্রিদি

পাকিস্তানি টিভি চ্যানেল এয়ারি টেলিভিশনে 'গুড মর্নিং পাকিস্তান' শো-তে অতিথি হয়ে গিয়েছিলেন আফ্রিদি।

Updated By: Dec 30, 2019, 01:06 PM IST
খেলার ছলে আরতি করেছিল মেয়ে, রাগে টিভি ভেঙেছিলেন আফ্রিদি

নিজস্ব প্রতিবেদন : এমনিতেই এখন পাকিস্তান ক্রিকেট উত্তাল। একে তো দানিশ কানেরিয়ার প্রতি দলের ক্রিকেটারদের বৈষম্যমূলক আচরণ নিয়ে মুখ খুলে বিস্ফোরণ ঘটিয়েছেন শোয়েব আখতার। এরই মধ্যে আসরে নেমে পড়লেন শাহিদ আফ্রিদি। টিভি শো-তে বলা তাঁর একটি কথা আগুনের মতো ছড়িয়ে পড়েছে। যার জেরে উত্তাপ ছড়িয়েছে পাকিস্তানের ক্রিকেট মহলে। দানিশ কানেরিয়া ইস্যু সামনে আসার পর অনেকেই পাকিস্তানে সংখ্যালঘু হিন্দুদের দুর্দশা নিয়ে সওয়াল করেছেন। যদিও আখতার, ইনজামামরা বলেছেন, পাকিস্তানে হিন্দুদের প্রতি কোনোররমক বিরূপ আচরণ করা হয় না। কিন্তু আফ্রিদির কথাগুলো যেন ভস্মে ঘি ঢেলে দিল।

পাকিস্তানি টিভি চ্যানেল এয়ারি টেলিভিশনে 'গুড মর্নিং পাকিস্তান' শো-তে অতিথি হয়ে গিয়েছিলেন আফ্রিদি। সেখানে কথায় কথায় তিনি বলেন, ''আমি একবার রাগে টিভি ভেঙেছিলাম।'' এর পরই অনুষ্ঠান সঞ্চালিকা নিদা ইয়াসির তাঁকে প্রশ্ন করেন, কেন তিনি টিভি ভেঙেছিলেন! আফ্রিদি জবাব দেন, ''সেই সময় ভারতের একটি টিভি চ্যানেলের সিরিয়াল দেখা হত আমাদের বাড়িতে। আমি আমার স্ত্রীকে বারবার বলতাম, তুমি সিরিয়াল দেখছ দেখো। কিন্তু মেয়েদের দেখতে দিও না। একদিন ঘরে ঢুকে দেখি মেয়ে খেলার ছলে পুজোর আরতি নকল করছে। তখনই রাগে দেওয়ালে লাগানো টিভি মাটিতে আছাড় মেরে ভেঙে ফেলি।'' অবাক করার মতো ব্যাপার, আফ্রিদি কথাগুলো বলার পরই অনুষ্ঠানে উপস্থিত দর্শকরা সজোরে হাত তালি দিতে শুরু করেন।

আরও পড়ুন-  ২৫ বছর ধরে পাঁচিল অক্ষত, রেকর্ড রানে নিউ জিল্যান্ডকে হারাল অস্ট্রেলিয়া

আফ্রিদির সেই এপিসোড-এর ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তবে ভিডিয়োটি পুরনো। কিন্তু কানেরিা কাণ্ডে এমনিতেই এখন হাওয়া গরম। তার  মধ্যে আফ্রিদির এই পুরনো ভিডিয়ো যেন আরও ইন্ধন জুগিয়ে যাচ্ছে!

.