Rishabh Pant | IPL 2024: সেনাপতি কবে ফিরছেন রণাঙ্গনে? সৌরভ দিলেন মেগা আপডেট

Sourav Ganguly Gives Mega Update On Rishabh Pant Comeback: দিল্লির সেনাপতি ঋষভ পন্থ কবে ফিরছেন মাঠে? দিল্লির ডিরেক্টর ফর ক্রিকেট সৌরভ গঙ্গোপাধ্য়ায় দিলেন এই ব্য়াপারে মেগা আপডেট। 

Updated By: Nov 11, 2023, 08:33 PM IST
Rishabh Pant | IPL 2024: সেনাপতি কবে ফিরছেন রণাঙ্গনে? সৌরভ দিলেন মেগা আপডেট
ঋষভকে নিয়ে চলে এল বিরাট আপডেট

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: যাদবপুর বিশ্ববিদ্যালয়ের সল্টলেক ক্যাম্পাসে, দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) পাঁচ দিনের প্রস্তুতি শিবির সারল। রবিবার অর্থাৎ আজ, শিবিরের শেষে সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের সঙ্গে কথা বলেছিলেন সাংবাদিকরা। দিল্লির ডিরেক্টর ফর ক্রিকেট (Delhi Capitals Director for Cricket) মেগা আপডেট দিলেন দলের ক্য়াপ্টেন ঋষভ পন্থের (Rishabh Pant ) কামব্য়াকের ব্য়াপারে।

আরও পড়ুন: ENG vs PAK | Cricket World Cup 2023: ছিটকেই গেল পাকিস্তান, সেমিতে চার দল চূড়ান্ত, কবে কোথায় জোড়া মহাযুদ্ধ?

গতবছর ডিসেম্বরের পর থেকে ঋষভ আর মাঠে নামেননি। ভয়ংকর গাড়ি দুর্ঘটনায় বরাত জোরে তিনি বেঁচে গিয়েছেন। দীর্ঘ রিহ্য়াবের পর ঋষভ এখন স্বাভাবিক জীবনে ফিরেছেন। তবে রিহ্য়াব তাঁর চলছেই। পুরোপুরি সুস্থ হয়ে মাঠে ফেরার লড়াই চালিয়ে যাচ্ছেন ভারতীয় দলের এক নম্বর উইকেটকিপার-ব্য়াটার।ঋষভকে দিল্লির সদ্য়সমাপ্ত কলকাতার শিবিরেও দেখা গিয়েছিল। যদিও তিনি অনুশীলন করেননি। আগামী ১৯ ডিসেম্বর আইপিএলের মিনি নিলাম রয়েছে। দলের স্ট্র্যাটেজি নিয়েই তিনি সৌরভ অ্য়ান্ড কোংয়ের সঙ্গে আলোচনা সেরেছেন। 

এদিন ঋষভের প্রসঙ্গে সৌরভ বলেন, 'আশা করি ও আইপিএলের আগে ঠিক হয়ে যাবে। ও আমাদের অধিনায়ক। ওকে পেলে আমাদেরই ভালো হবে। তবে এখনই ঋষভ ঘরোয়া ক্রিকেট খেলতে পারবে না। দেখা যাক কোন সময়ে ও খেলে।' সৌরভ নিজেই কামব্য়াকের কিং। সকলের কাছে তিনি দৃষ্টান্ত, সৌরভের কাছে প্রশ্ন ছিল যে, প্রত্যাবর্তন নিয়ে ঋষভের সঙ্গে তাঁর কথা হয়েছে কিনা! এই প্রসঙ্গে সৌরভের বক্তব্য়, 'ওর সঙ্গে কথা হয়েছে। আশা করি ঠিক হয়ে যাবে। তবে মেডিক্য়ালের লোক এই ব্য়াপারে ভালো বলতে পারবে।'

ঋষভের অনুপস্থিতিতে গত মরসুমে ডেভিড ওয়ার্নার দলের নেতৃত্ব দিয়েছিলেন। কিন্তু ১০ দলীয় লড়াইয়ে দিল্লির পারফরম্য়ান্স ছিল একেবারে হতশ্রী। তারা লিগ টেবলে নয় নম্বরে শেষ করেছিল। ১৪ ম্য়াচের মধ্য়ে মাত্র পাঁচ ম্য়াচই জিততে পেরেছিল দিল্লি। দেখা যাক ঋষভ আদৌ ফিরতে পারেন কিনা! 

আরও পড়ুন: উইম্বলডন জিতেও অবসর! শুধু কামের তাড়নায় আজ... কে এই রুশ মোহিনী?

 

 
Loaded3.31%
 

আরও পড়ুন: Angelo Mathews | Time-Out: 'সম্মান তাদেরই করি...' খেলা শেষে মেলানো হয়নি হাত! বোমা ফাটাল শ্রীলঙ্কা

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

 

.